<
  ঢাকা    রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪
ভাণ্ডারিয়ায় আওয়ামীলীগ ও জেপির কার্যালয় ভাঙচুর
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৯:০৮ পিএম আপডেট: ০৭.০১.২০২৪ ৯:১০ পিএম | অনলাইন সংস্করণ
পিরোজপুর-২ আসনের ভাণ্ডা‌রিয়ায় নির্বাচনোত্তর হামলা ও পাল্টা হামলা ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যায় ভাণ্ডারিয়া উপজেলার ভিটাবাড়ীয়া ইউনিয়নের মঞ্জু মার্কেটে স্বতন্ত্র প্রার্থীর (ঈগল প্রতীক) নির্বাচনী কার্যালয় (আওয়ামীলীগ অফিস) ও মাইক্রোবাস ভাঙচুর করেছে জেপি (নৌকা প্রতীক) সমর্থকরা। 

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) সমর্থকরা জাতীয় পার্টি জেপির নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছে। 

উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা জানান, স্বতন্ত্রপ্রার্থী মহিউদ্দীন মহারাজ (ঈগল প্রতীক) এর বিজয়ের সংবাদে ক্ষুদ্ধ জাতীয় পার্টি জেপি (নৌকা প্রতীক) সমর্থকরা মঞ্জু মার্কেটে ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের আসবাব পত্র, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। এসময় সামনে পার্ক করা উপজেলা ভাইস চেয়ারম্যানে ব্যবহৃত মাইক্রোবাস ভাঙচুর করে। 

এদিকে ঈগল প্রতীকের সমর্থক বীরমুক্তিযোদ্ধা খান এনায়েত করিম জানান, মঞ্জু মার্কেটের ডা. আজাদ মার্কেটে থাকা জাতীয় পার্টি জেপি’র অফিস ভাঙচুর করা হয় এবং আবদুর রশিদ খান ও আনোয়ারা শপিং কমপ্লেক্সেরও কয়েকটি দোকানে ভাঙচুর চালানো হয়েছে বলে তিনি অভিযোগ করেন। এ আসনে নির্বাচনে জয়ী ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ আবীর মোহাম্মদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়ে দুই পক্ষকে শান্ত করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। কোন পক্ষ হতে লিখিত কোনও অভিযোগ পাওয়া যায়নি।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত