<
  ঢাকা    শনিবার ১৮ মে ২০২৪
শনিবার ১৮ মে ২০২৪
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি জসিম, সম্পাদক বিপ্লব
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৩১ পিএম আপডেট: ২৩.০২.২০২৪ ১২:৪১ পিএম | অনলাইন সংস্করণ
লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. জসিম উদ্দিন সভাপতি ও রহমত উল্লাহ বিপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। দুইজনই আওয়ামী লীগ নেতা। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলা আইনজীবী সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ করা হয়। পরে দিবাগত রাত ২ টার দিকে প্রধান নির্বাচন কমিশনার একেএম হুমায়ুন কবীর ফলাফল ঘোষণা করেন।

বিজয়ী সভাপতি জসিম জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সাধারণ সম্পাদক বিপ্লব সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক। 











নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি একেএম তৌহিদুর রহমান (জামায়াত), মো: আবুল খায়ের (আওয়ামী লীগ), সহ-সম্পাদক ইমরান হোসেন মাছুম (জামায়াত), মোহাম্মদ নুর হোসেন মিন্টু (বিএনপি), পাঠাগার সম্পাদক নুর উদ্দিন সুজন (আওয়ামী লীগ), সাংস্কৃতিক সম্পাদক মো. জুলহাস (বিএনপি), অডিটর তারেক আল আমিন রিশাদ, সদস্য জামাল উদ্দিন (আওয়ামী লীগ), আবদুল আহাদ শাকিল পাটোয়ারী (বিএনপি), আশিকুর রহমান  (বিএনপি), ইয়াহ ইয়া সোহাগ (আওয়ামী লীগ), আরিফুল ইসলাম (জামায়াত) ও আনোয়ার হোসাইন সুজন (বিএনপি)।

নবনির্বাচিত সভাপতি জসিম উদ্দিন বলেন, আমি সবসময় সহকর্মীদের পাশে ছিলাম। সবাইকে নিয়ে আগামিতেও ঐক্যবদ্ধ থাকবো। আমাকে নির্বাচিত আমি সবার প্রতি কৃতজ্ঞ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত