<
  ঢাকা    মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
বড় হারে বাংলার মেয়েদের হোয়াইটওয়াশ
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৩:৩৪ পিএম | অনলাইন সংস্করণ
অস্ট্রেলিয়ার নারী দলের কাছে ওয়ানডে সিরিজের পর এবার টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশ হল বাংলাদেশ নারী দল। বৃহস্পতিবার (৪ এপ্রিল) মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে ৭৭ রানে জয় পায় অস্ট্রেলিয়া।

টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। অধিনায়ক হিলি ও বেথ মুনির ওপেনিং জুটি থেকে আসে ৩৯ রান। এরপর পেরিকে নিয়ে জুটি বাঁধেন অজি নারী দলের অধিনায়ক হিলি। ৪৫ রান করতেই ফিরে যান তিনি। নাহিদা আক্তারের শিকার হন অজি অধিনায়ক।

এরপর অবশ্য কেউ তেমন বড় ইনিংস খেলতে পারেননি। তবে একপ্রান্তে ব্যাট করে যাচ্ছিলেন তাহলিয়া ম্যাকগ্রা। তার ২৯ বলে অপরাজিত ৪৩ রানের ইনিংসের উপর ভর করে নির্ধারিত ওভারে ৬ উইকেটে ১৫৫ রানের বড় পুঁজি পায় অস্ট্রেলিয়া।

জবাব দিতে নেমে প্রথম দুই ম্যাচের মতো আবারো ব্যাটিং ব্যর্থতায় শুরু থেকেই উইকেট হারাতে থাকে বাংলাদেশ। অধিনায়ক নিগার সুলতানা দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন। এছাড়া দিলারা আক্তার ১২ ও ফাহিমা খাতুনের ব্যাট থেকে আসে ১১ রান। ১৮.১ ওভার খেলে ৭৮ রানেই অলআউট হয়ে যায় স্বাগতিকরা। প্রথম দুই ম্যাচেও বড় ব্যবধানে হেরেছিল বাংলাদেশ। অস্ট্রেলিয়ার হয়ে ১২ রানে ৩ উইকেট নেন টেলা ভ্লেমিঙ্ক। আর ১ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন জর্জিয়া ওয়ারহাম।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত