<
  ঢাকা    মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিভাগভিত্তিক কমিটি ঘোষণা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ১২:৩৪ পিএম | অনলাইন সংস্করণ
বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বিভাগভিত্তিক ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিভাগ (বিবিএ), আইন বিভাগ, সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগ, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) ও ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগে কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (৫এপ্রিল) রাতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার যৌথ স্বাক্ষরে এই কমিটিগুলো ঘোষণা করা হয়।

বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের (বিবিএ) ছাত্রলীগের সভাপতি জাওয়াদ রহমান ও রিয়াদুল আমিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। এতে ৯ জনকে সহসভাপতি করা হয়। তারা হলেন, আবিদ শাহরিয়ার পুলক, অর্ণব বসাক, নাসিফ চৌধুরী রাদিদ, সাদমান জিসান, মোহতাসিম মোহাম্মদ তৌফিক, সাফির আবরার, আরমান হোসেন,  তৌফিকুজ্জামান মিয়া ও শাহেদ সিরাজ। 

যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন, রাকিব আহমদ রাফি, তাশদিদ ইসলাম রঙ্গন ও মারুফ ইসলাম জিদান। সাংগঠনিক সম্পাদক হলেন, শাহ্ মো. নাজমুস সামি, আরিফিন হাসিব,  তানভির হোসেন পাহেল ও মো. ইফতেখারুল ইসলাম ইফতি।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং (সিইই) বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। শ্রাবণ সরকার শাওনকে সভাপতি ও শিহাবুর রহমান শিহাবকে সাধারণ সম্পাদক করা হয়। এতে সহ-সভাপতি হলেন, এস এম নাজমুস সাকিব, সজীব চৌধুরী ও সানি কবির। যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন, মো. রিব রহমত, ইফতেখার জামান। সাংগঠনিক সম্পাদক হলেন, মিনহাজুল ইসলাম বাঁধন, নাসিমুল হক নাসিম ও মো. মুফতি হাসান।

আগামী ১ বছরের জন্য নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি শান্ত মিয়া ও চৈতন্য সাহাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহ-সভাপতি হলেন, রিদ্দাত আহমেদ, সৌরভ মজুমদার ও সাফোয়ান মাহমুদ। যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান ইরফাত ও রিফাত উদ্দিন। সাংগঠনিক সম্পাদক হলেন আব্দুর রহমান গালিব ও মো. ওয়াহেদুন নবী।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত আইন বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সভাপতি মো. সাইব সাখাওয়াত তুর্য ও সাধারণ সম্পাদক এস এম আসাদুল্লা মুগ্ধ। সহ-সভাপতি নিষাদ ভূঁইয়া, ফাহিম ফয়সাল, জারিফ মুসতাভী ও মনতাহা সীমান্ত। যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন আলমগীর পিয়াস, প্রতীক সেন ও মুনিম শাহরিয়ার মিশু। সাংগঠনিক সম্পাদক শেখ ওমর সাদী, মো. শিহাব হোসেন ফাহিম ও তীর্থ নাগ।

আগামী এক বছরের জন্য নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অন্তর্গত ফার্মাসিউটিক্যাল সায়েন্স বিভাগ ছাত্রলীগের নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হলো। এতে সভাপতি মো. মোস্তাফিজুর রহমান ও মুনতাসিম ফারুক জাফরিকে সাধারণ সম্পাদক করা হয়। কমিটির সহ-সভাপতি  বিমা সামাদ ও সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহানকে দায়িত্ব দেওয়া হয়েছে।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত