<
  ঢাকা    বুধবার ১ মে ২০২৪
বুধবার ১ মে ২০২৪
ফেন্সিডিলসহ ভিডিও ভাইরাল, শিক্ষক গ্রেফতার
ডোমার (নীলফামারী) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ৩:১০ পিএম আপডেট: ০৬.০৪.২০২৪ ৪:৪৯ পিএম | অনলাইন সংস্করণ
,অবশেষে পুলিশের হাতে ধরা পড়লো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফেনসিডিলসহ জনতার হাতে আটক হয়ে পালিয়ে যাওয়া সেই নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান আলমগীর আপেল(৪২)।

শুক্রবার(৫এপ্রিল)রাতে নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় বাজার এলাকার বাড়ী হতে তাকে আটক করে নীলফামারী সদর থানা পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলার পলাশবাড়ী এলাকায় ফেন্সিডিলসহ জনতার হাতে আপেলের আটক হওয়ার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

আপেল সোনারায় এলাকার খোরশেদ আলমের ছেলে ও উপজেলার একটি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।পুলিশ জানায়, ফেসবুকে ভিডিও ছড়িয়ে পড়ার পর আপেলকে ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। শুক্রবার রাতে আপেল তার বাড়ীতে আসলে, গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ী হতে নীলফামারী সদর সার্কেল মোস্তফা মনজুর পিপিএম এর নেতৃত্বে তাকে আটক করা হয়। এসময় মাদক ক্রয়-বিক্রয়ে ব্যবহৃত একটি পালসার মটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার দুপুরে গ্রেফতারকৃত আপেলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এব্যাপারে নীলফামারী সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)তানভিরুল ইসলাম জানান, বিভিন্ন স্থানে অভিযানের পর আপেলকে আটক করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত,গত বৃহস্পতিবার (৪এপ্রিল) আপেল চলন্ত মটরসাইকেল হতে পড়ে গেলে একটি কাগজের কার্টুন হতে বেশকিছু ফেন্সিডিলের বোতল পড়ে যায়। ওই সময় এলাকাবাসী তাকে আটক করে। কিন্তু কৌশলে আপেল সেখান হতে পালিয়ে যায়। ফেন্সিডিলসহ জনতার হাতে আটক হওয়ার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। আপের দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ের সাথে জড়িত।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত