<
  ঢাকা    বুধবার ১ মে ২০২৪
বুধবার ১ মে ২০২৪
গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৭:৫৫ পিএম | অনলাইন সংস্করণ
পটুয়াখালীর গলাচিপায় যথাযথ মর্যাদা ও গুরুত্বের সাথে ‘ঐতিহাসিক মুজিবনগর দিবস এবং বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক’ আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে। 

বুধবার (১৭ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সংগীত, পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন আল হেলাল। 
প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মু: সাহিন, উপজেলা আওয়ামী লীগের দ্বায়িত্বপ্রাপ্ত সভাপতি হাজী মুজিবুর রহমান, সহ সভাপতি রেজাউল করিম হাওলাদার, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার ও গলাচিপা থানার ওসি তদন্ত মোকাম্মেল হোসেন। সভা সঞ্চালনা করেন পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী।

বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ওয়াহিদ, বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন তালুকদার, বীর মুক্তিযোদ্ধা কাদের বিশ্বাস ও প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়। 

এসময় বক্তরা ঐতিহাসিক মুজিবনগর দিবসের তাৎপর্য ও মুজিবনগর সরকারের বিভিন্ন স্মৃতি  তুলে ধরেন এবং বর্তমান প্রজন্মের নিকট তুলে ধরার আহ্বান জানান। 

এসময় উপস্থিত ছিলেন সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তর প্রধান, শিক্ষক, মুক্তিযোদ্ধা, ইউপি চেয়ারম্যান, সূধীজন ও গণমাধ্যমকর্মীরা। সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধুর স্মৃতিচিহ্ন গলাচিপার ঐতিহ্যবাহী ঝাউতলা বৃক্ষরোপণের মাধ্যমে উদ্বোধন করা হয়।  

এছাড়াও দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ গলাচিপা উপজেলা শাখা জাতীয় সংগীত, জাতীয় ও দলীয় পতাকা উত্তলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করে।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত