<
  ঢাকা    বুধবার ১ মে ২০২৪
বুধবার ১ মে ২০২৪
নির্বাচন সুষ্ঠু করতে সব ব্যবস্থা নেওয়া হবে: ইসি আলমগীর
নরসিংদী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫:৪৩ পিএম | অনলাইন সংস্করণ
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ড. বদিউল আলম এর সভাপতিত্বে দুপুরে উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে নরসিংদী জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন ইসি মো.আলমগীর। 

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, আমাদের একটাই উদ্দেশ্য—নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে হবে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন করার জন্য যা যা করার প্রয়োজন তার সব ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন নির্বাচনে কে কার আত্মীয় বা কে আত্মীয় নয় সেটা দেখার বিষয় নির্বাচন কমিশন বা নির্বাচন সংশ্লিষ্টদের নয়। উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যিনিই প্রভাব বিস্তার করবেন তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে।

কারো কোনো অভিযোগ বা অনিয়ম থাকলে ভিডিও প্রমাণসহ আমাদের কাছে দেবেন। এসময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কেউ যদি চাপ অনুভব করেন তাহলে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণসহ অভিযোগ করার অনুরোধ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন,পুলিশ সুপা।র মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখীসহ জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, র্যাব ও জেলার ছয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত করমকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত