<
  ঢাকা    শনিবার ১৮ মে ২০২৪
শনিবার ১৮ মে ২০২৪
ডোমারে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১
ডোমার (নীলফানারী) প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৫ মে, ২০২৪, ৩:২৯ পিএম আপডেট: ০৫.০৫.২০২৪ ৩:৩৪ পিএম | অনলাইন সংস্করণ
নীলফামারীর ডোমার উপজেলায় শারিরীক প্রতিবন্ধী এক যুবতী নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু কালাম (৫০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রবিবার (০৫মে) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় তাকে উপজেলার সদর ইউনিয়নের চিলাই এলাকার নিজ বাড়ি হতে গ্রেফতার করা হয়। 

মামলা সুত্রে জানা গেছে, শনিবার সকাল ১০ টার দিকে আবু কালাম শারীরিক প্রতিবন্ধী নারীর বাড়িতে গিয়ে তার বাবাকে খুঁজে। ওই সময় তার বাবা, মা ও ভাই কেউ বাড়িতে না থাকার সুযোগে আবু কালাম তাদের ঘরের ভীতর ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির শব্দ শুনে পাশের বাড়ির একটি মেয়ে দরজার ফুঁটো দিয়ে ধর্ষণ চেষ্টা দেখতে পেয়ে চিৎকার দেয়। এসময় এলাকাবাসী ছুটে আসলে, আবু কালাম কৌশলে পালিয়ে যায়। 

এ বিষয়ে শনিবার বিকাল সাড়ে চারটার দিকে ওই প্রতিবন্ধী নারীর বাবা ডোমার থানায় ধর্ষণ চেষ্টার মামলা করেন। মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শাকিল মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে চিলাই এলাকার অভিযুক্তের নিজ বাড়ি হতে সন্ধ্যায় আবু কালামকে গ্রেফতার করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসীন আলী জানান, গতকাল বিকালে ২০ বছরের এক শারীরিক প্রতিবন্ধী নারীর বাবা আবু কালামের বিরুদ্ধে তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে আবু কালমকে সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত