<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ২:৫৫ PM আপডেট: ২৯.০৬.২০২৪ ৪:০৬ PM
দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সমাবেশ করছে বিএনপি। শনিবার (২৯ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ শুরু হয়েছে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও স্থায়ী কমিটির সদস্য ও দলের নির্বাহী কমিটির সদস্যদের বক্তব্য রাখার কথা রয়েছে। হাসপাতাল চিকিৎসাধীন খালেদা জিয়ার মুক্তি দাবিতে চলমান এই সমাবেশে অংশ নিয়েছেন ঢাকা ও আশপাশের জেলার নেতাকর্মীরা।এর আগে দুপুর ১২টার দিকে বৃষ্টির মধ্যে নয়াপল্টনে ভিআইপি সড়কের একপাশে পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চ তৈরি করে বিএনপি।

বিএনপি নেতারা বলছেন, সরকার চালাকি করে খালেদা জিয়ার সাজা মেয়াদ ৬ মাস করে স্থগিত করছে। যাতে পরে প্রয়োজনে সাজার মেয়াদ বাড়াতে পারে।

এদিকে সমাবেশে আগত নেতাকর্মীরা নয়াপল্টন এলাকার ভিআইপি সড়কে অবস্থান নেওয়ায় যানচলাচল বন্ধ রয়েছে। আর সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন ও নাইটিঙ্গেল মোড় এলাকায় বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে। ২০২৩ সালের খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনশন কর্মসূচি পালন করে বিএনপি।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত