<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
ব্যারিস্টার সুমনকে ‘হত্যার হুমকিদাতা’ কে এই সোহাগ?
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ১০:৩৮ AM আপডেট: ১০.০৭.২০২৪ ১২:৪৯ PM
সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকিদাতা সোহাগ মিয়াকে গ্রেপ্তার করেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। মঙ্গলবার (৯ জুলাই) রাতে ডিএমপির অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আসামিকে ঢাকায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রাথমিকভাবে জানা গেছে তিনি একজন প্রতারক। তবে তিনি কী উদ্দেশ্যে সংসদ সদস্য ব্যারিস্টার সুমনকে হুমকি দিয়েছিলেন তা জিজ্ঞাসাবাদ সাপেক্ষে বলা যাবে।

পরিচয় সম্পর্কে তিনি বলেন, হুমকিদাতার নাম সোহাগ মিয়া। তার বাড়ি মৌলভীবাজারে। মঙ্গলবার সন্ধ্যায় তাকে সিলেট থেকে গ্রেপ্তার করা হয়েছে।

হত্যার হুমকি পেয়ে ২৯ জুন রাতে শেরেবাংলা নগর থানায় একটি জিডি করেন সংসদ সদস্য ব্যারিস্টার সুমন।

তিনি উল্লেখ করেন, ২৭ জুন ঢাকায় অবস্থানকালে রাত আনুমানিক ২টার সময় চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমার হোয়াটসঅ্যাপে ফোন করে জানান যে, আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল গত তিন দিন আগে চার-পাঁচজনের একটি টিম নিয়ে মাঠে নেমেছে। আপনি রাতে বাইরে বের হবেন না এবং সাবধানে থাকবেন। 

তখন আমি ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে তিনি ওই ব্যক্তির পরিচয় জানাতে অস্বীকার করেন এবং আমাকে সাবধানে থাকার পরামর্শ দেন। বিষয়টি জানার পরে আমি মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত