<
  ঢাকা    রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪
নবীনগরে আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:২১ পিএম | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে সামনে রেখে উপজেলার ২১টি ইউনিয়নে আওয়ামীলীগের সম্মেলনের সময়সূচী নির্ধারণ করার লক্ষ্যে বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নিয়াজ মোহাম্মদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। 

জহির উদ্দিন চৌধুরী শাহানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস, জেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ, জেলা আওয়ামীলীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল, মো.জসীম উদ্দীন আহম্মেদ, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক। 

এসময় উপস্থিত ছিলেন, মোশারফ হোসেন, ডা.মিজানুর রহমান, সাইফুর রহমান সোহেল, মো.নাছির উদ্দিন, মাহমুদা আক্তার শিউলীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের  সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বিশেষ এই মতবিনিময় সভায় আগামী ১৩ অক্টোবর উপজেলা আওয়ামী লীগ'র সম্মেলনকে সামনে রেখে উপজেলার ২১ টি ইউনিয়নের আওয়ামীলীগ'র কমিটি গঠনের লক্ষে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

বাবু/এসএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত