<
  ঢাকা    রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪
বিএনপির কর্মী সমাবেশকে ঘিরে আওয়ামীলীগের বিক্ষোভ
আর.কে রাজু- ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২২ অক্টোবর, ২০২২, ১১:৩২ পিএম | অনলাইন সংস্করণ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আগামিকাল (২৩ অক্টোবর) উপজেলা বিএনপির কর্মী সমাবেশকে কেন্দ্র করে  বিএনপির মিথ্যা অপবাদ, সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে বিক্ষোভ সমাবেশ করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকালে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে সমাবেশটি শেষ হয়। এসময় বি.এনপির বিরুদ্ধে শ্লোগান শ্লোগানে মুখরিত হয় এ বিক্ষোভ মিছিল।

উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ এর নেতৃত্বে   এ মিছিলে অংশগ্রহণ করে জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ,ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের  যুগ্ম  সাধারণ সম্পাদক এ.কে এম হারুন অর রশিদ,সাংগাঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল,সহ দপ্তর সম্পাদক রুহুল আমিন রাহুল,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জেলা যুবলীগের  সদস্য মাহবুবুর রহমান মাহবুব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ.কে এম ফরিদ উল্লাহ্,উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মতিউর রহমান মতি, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক কায়সার আহমেদ লিটন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম মাসুদ,যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি, মুখলেছুর রহমান মানিক,  সাইফুল ইসলাম ভুঁইয়া,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদ সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ!

বিক্ষোভ সমাবেশ শেষে বক্তারা বলেন, কর্মী সমাবেশের নামে বি.এনপি যদি কোন প্রকার সন্ত্রাস  নৈরাজ্য ও সাধারণ মানুষদেরকে হয়রানি করে তবে তা কঠোর ভাবে দমন করার লক্ষ্যে মাঠে থাকবে উপজেলা আওয়ামীলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

-বাবু/এ.এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত