<
  ঢাকা    সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ লাখ টাকার জাল নোট উদ্ধার, ২ শিশুসহ আটক ৩
আর.কে রাজু, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২, ১১:১৭ পিএম আপডেট: ২৬.১১.২০২২ ১১:২৩ পিএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ লাখ টাকার জাল নোটসহ  তিনজনকে আটক করেছে পুলিশ।  জানা যায়, শনিবার সকালে দুই শিশু ঈশ্বরগঞ্জ পৌর বাজারে সিনেমা হল রোডের এক মুদি দোকান থেকে চিনি, সাবান ও অন্যান্য কিছু পণ্য কিনে ১ হাজার টাকার একটি নোট প্রদান করে।

এ সময় বিক্রেতা টাকা হাতে নিয়ে বুঝতে পারে যে হাজার টাকার নোটটি জাল। তখন বিক্রেতা  তাদের জিজ্ঞেস করে- এই নোট কোথা থেকে পেয়েছো? এসময় শিশুরা যথাযথ উত্তর দিতে না পারায় তাদের উপর সন্দেহ হয় বিক্রেতার। তখন অপর দোকানী বললেন, তাদের কাছে আরও নোট রয়েছে। তখন তাদের শরীর তল্লাশি করলে প্রায় ১ লাখ টাকার জাল নোট বের হয়। এসময় উপস্থিত জনতা  দুই শিশুর কাছে থাকা বাকী জাল নোটসহ তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাদেরকে জনতার হাত থেকে উদ্ধার করে হেফাজতে নেয় এবং ঘটনায় জড়িত মূল হোতাদের ধরতে আটককৃতদের নিয়ে কাজ করে।

ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ লাখ টাকার জাল নোট উদ্ধার, ২ শিশুসহ আটক ৩

ঈশ্বরগঞ্জে প্রায় ২৫ লাখ টাকার জাল নোট উদ্ধার, ২ শিশুসহ আটক ৩

পুলিশ সূত্রে জানা যায়,  আটককৃত দুই শিশুকে নিয়ে উপজেলার রাজিবপুর ইউনিয়নের বৃদেবস্থান গ্রামে অভিযান চালিয়ে আরও ২৪ বান্ডেল অর্থাৎ প্রায় ২৫ লক্ষ টাকার জাল নোটসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন ওই গ্রামের মৃত কাজী আক্কাছ আলীর ছেলে  মো. আবুল কাশেম (৭০), তার নাতি হাসান (১১), মো. পাপ্পু (০৯)।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান জানান,  কেনাকাটার মাধ্যমে বাজারে জাল টাকা ছড়ানোর খবর  পেয়ে অভিযান চালিয়ে ১ হাজার টাকার ২৪ টি  বান্ডেল  ও লোস ৯০ হাজার টাকার জাল নোটসহ তিজনকে আটক করা হয়েছে। এবিষয়ে মামলা রুজু করার পর পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

-বাবু/এ.এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত