<
  ঢাকা    সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
রামগড়ে দিপক হত্যায় গ্রেফতার ২
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ৭:৪৯ পিএম | অনলাইন সংস্করণ
খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে শ্যালকের হাতে দুলাভাই দিপক ঘোষ মুন্না (৩৮) নামের এক ব্যক্তি খুন হয়েছে।  সোমবার (২৩ জানুয়ারি) রামগড় পৌরসভার ১নং ওয়ার্ডের শ্মশানটিলা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ শ্যালক সাগর ত্রিপুরা (২৫) ও তার বন্ধু আকাশ নন্দি (২৪)কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাগর রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ার তপন ত্রিপুরার ছেলে এবং আকাশ বল্টুরামটিলার সুমন নন্দির ছেলে।

মঙ্গলবার সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নিহতের বাবা রাখাল চন্দ্র ঘোষ জানান, সোমবার রাত আনুমানিক পৌনে ১২টায় রামগড় পৌরসভার শ্মাশানটিলা এলাকায় নিজের বাড়ির পাশে সাগর ত্রিপুরা ও তার বন্ধু আকাশ নন্দি, রুবেল, রিপ্রুচাই মারমা ও বাবুসহ আরও ৩/৪ জন যুবক দিপক ঘোষ মুন্নার ওপর হামলা চালায়। এক পর্যায়ে লোহার রড দিয়ে মুন্নার মাথার পিছনে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে হামলাকারীরা পালিয়ে যায়। 

তিনি জানান, সাগর ত্রিপুরা মুন্নার শ্যালক। মুন্নার সাথে স্ত্রী কনিকা ত্রিপুরার দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল। স্বামী-স্ত্রীর এ বিরোধ দুই পরিবারের মধ্যে ছড়িয়ে পড়ে। দু'জনের বিবাহ বিচ্ছেদ না হলেও দেড়-দুই বছর ধরে তারা আলাদা জীবন যাপন করছে। তাদের সংসারে ২টি ছেলে সন্তান রয়েছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, জেলা সদর হাসাতালে ময়নাতদন্তের পর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পিতা রাখাল চন্দ্র ঘোষ দীপক ঘোষ মুন্নার শ্যালক সাগর ত্রিপুরাসহ ৫ জনের নাম উল্লেখ করে এবং অপর ৩ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাবু/জেএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত