<
  ঢাকা    শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই ভাইয়ের মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:২৩ পিএম | অনলাইন সংস্করণ
রাজবাড়ীতে বালুবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর ১টার দিকে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ধাওয়াপাড়া ঘাটের দয়ালনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- জেলার সদর উপজেলার চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ধাওয়াপাড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা মো. আব্দুর রবের ছেলে শাকিব (১১) ও লোকমান শেখের ছেলে শেখ মো.মাহফুজর রহমান সিফাত (১৮)।

নিহত সিফাত রাজবাড়ী সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণি ও সাকিব ধাওয়াপাড়া এলাকার চরপদ্মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। সিফাত ও সাকিব সম্পর্কে আপন চাচাতো ভাই।

স্থানীয়রা জানান, আজ দুপুরে সিফাত প্রাইভেট পড়ার উদ্দেশ্যে ও শাকিব তার বড় ভাইয়ের সঙ্গে দেখা করতে একই মোটরসাইকেলে রাজবাড়ীর দিকে যাচ্ছিলেন। এ সময় ধাওয়াপাড়া ঘাটের দয়ালনগর নতুন রাস্তা এলাকায় পৌঁছালে দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিলে তারা ঘটনাস্থলেই মারা যান।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। স্থানীয়রা দুই ভাইকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে পরবর্তী কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

বাবু/জেএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  রাজবাড়ী   ট্রাকচাপা   মৃত্যু  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত