<
  ঢাকা    শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪
দক্ষিণ আফ্রিকায় হৃদরোগে ৩ বাংলাদেশির মৃত্যু
বুলেটিন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৮:২০ এএম | অনলাইন সংস্করণ
দক্ষিণ আফ্রিকার ফ্রি-স্টেট প্রদেশের ভেলকমের বোচাবিলো শহরে শাহাদাত হোসেন ফয়সাল নামে এক বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

প্রতিবেশি আব্দুল রাজ্জাক জসিম জানান, সোমবার রাত আনুমানিক ১০দিকে কয়েকজন স্থানীয় বাংলাদেশি সহ ফয়সাল বোচাবিলো শহরের জিল্লুর রহমানের হোটেলে খাবার খেতে টেবিলে বসেন। সেখানে সবার সঙ্গে কথা বলা অবস্থায় হঠাৎ (খাবার খাওয়ার পূর্ব মুহূর্তে) ফয়সালের বুকে ব্যথা হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার সহযোগীরা দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মরহুম শাহাদাত হোসেন ফয়সাল নোয়াখালী জেলার কবির হাট উপজেলার ফতেহ পুরের শামসুল হক দুলালের ছেলে। এদিকে দেশটির নর্থ ওয়েস্ট প্রদেশের ভেন্ডর্সড্রপ এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে আমিরুল ইসলাম নামে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে

মঙ্গলবার সকালে আমিরুল ইসলাম রাস্তার মধ্যে হঠাৎ পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয় বাংলাদেশিরা নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি মেহেরপুর জেলার বাসিন্দা।

এছাড়া দেশটির নর্থওয়েস্ট প্রদেশের জিরাষ্ট এলাকায় সোমবার রাতে মোঃ জায়েদ হোসাইন নামে আরও একজন বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মোঃ হোসাইন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাসিন্দা। তিনি জিরাষ্ট এলাকায় দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছিলেন। এই নিয়ে গত ২৪ ঘণ্টায় দেশটিতে তিন প্রবাসী বাংলাদেশির মৃত্যু হলো।

বাবু/এ আর 
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  দক্ষিণ আফ্রিকা   বাংলাদেশি   মৃত্যু  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত