<
  ঢাকা    রোববার ১৯ মে ২০২৪
রোববার ১৯ মে ২০২৪
স্ক্যান করতে আবারও হাসপাতালে সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ১২:৪২ পিএম | অনলাইন সংস্করণ

স্ক্যান করতে আবারও হাসপাতালে নেওয়া হয়েছে সাকিব আল হাসানকে। বুধবার দুপুরে তাকে হাসপাতালে নেওয়া হয়। ফলে আজকের ঐচ্ছিক ম্যাচে অংশ নাও নিতে পারেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

এদিকে বৃহস্পতিবার পুনেতে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এতে সাকিবের ইনজুরির কারণে সেই ম্যাচে অংশ নেওয়া নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা। তবে স্ক্যানের রিপোর্টের ওপর নির্ভর করবে খেলতে পাববেন কিনা সাকিব।

এর আগে সোমবার পুনেতে গণমাধ্যমকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, সাকিব এই ম্যাচ খেলে বড় ইনজুরিতে পড়ুক, সেটা চাই না। তবে আরও একবার স্ক্যান করে সিদ্ধান্ত নেওয়া হবে।

ধারণা করা হচ্ছে কালকের ম্যাচে রাখার বিষয়ে সিদ্ধান্ত নিতে সাকিব আল হাসানকে স্ক্যান করানো হচ্ছে।

এর আগে ১৩ অক্টোবর ম্যাচ শেষ করার আগেই মাঠ ছেড়েছিলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাটিং ইনিংস চলাকালে পেশিতে টান পড়েছিল। সেই সমস্যাই প্রকট হয়েছিল কিনা তা নিয়ে ছিল সংশয়। ম্যাচ শেষেও দেখা যায়নি সাকিবকে। তার জায়গায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এসেছিলেন সহ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

এ সময় বাংলাদেশ দলের সহকারী এই অধিনায়ক নিশ্চিত করেছেন, সাকিব দ্রুত সময়ের মধ্যে তার চোটের জন্য স্ক্যান করতে হাসপাতালে গিয়েছেন। রিপোর্ট আসার পর তার চোট কতটা গুরুতর তা নিশ্চিত হওয়া যাবে।

নিজের ব্যাটিং ইনিংস চলাকালেই মাসল ক্র্যাম্প (মাংসপেশীতে টান) পড়েছিল সাকিবের। এরপরেই মূলত ম্যাচের গিয়ার চেইঞ্জ করতে আক্রমণাত্মক ভঙ্গিতে ব্যাট চালাতে চেয়েছিলেন সাকিব। তাতে কিছুটা সফল হলেও ইনিংসটাকে লম্বা করতে পারেননি। বোলিং করতে এসে উইকেট পেলেও বেশ আগেভাগেই নিজের বোলিং কোটা পূরণ করেন। ফিল্ডিং করতে গিয়েও নিজের চেনা জায়গা ছেড়ে স্লিপে দাঁড়িয়েছিলেন টাইগার ক্যাপ্টেন।

সবমিলিয়ে ম্যাচ চলাকালেই টের পাওয়া গিয়েছিল, সাকিব কিছুটা সমস্যায় ভুগছেন। একপর্যায়ে মাঠ ছেড়েও চলে যান তিনি। ম্যাচ শেষে সহ-অধিনায়ক নাজমুল শান্তর কথায় নিশ্চিত হওয়া গেল সাকিবের অবস্থান।

বাবু/এ.এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  হাসপাতাল   সাকিব   







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত