<
  ঢাকা    রোববার ৫ মে ২০২৪
রোববার ৫ মে ২০২৪
নান্দাইলে উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে গণশুনানি
নান্দাইল প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৭:৩৯ পিএম | অনলাইন সংস্করণ
ময়মনসিংহের নান্দাইলে উপজেলার রাজনৈতিক ইতিহাসে বাংলাদেশ সরকারের কোনও মন্ত্রী প্রথম বারের মত নিজ নির্বাচনী এলাকায় উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে সর্বস্তরের জনগণকে নিয়ে গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে ১০ টায় রাজগাতী ইউনিয়নের কালিগঞ্জ বাজারে তৃণমূলের সাধারণ মানুষ,  দলীয় নেতাকর্মী, গনপ্রতিনিধি ও সাংবাদিকদের নিকট থেকে উন্নয়ন, সম্ভাবনা অভিযোগ, দাবী-দাওয়া নিয়ে প্রথম গণশুনানী অনুষ্ঠানের আয়োজন করেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের তিন বারের নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের  পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব মেজর জেনারেল আবদুস সালাম (আরসিডিএস পিএসসি) এমপি। 

গণশুনানি ও সূধী সমাবেশে  নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে শুরুতেই মন্ত্রী শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং পরে উপস্থিত জনগনের মাঝ থেকে কমপক্ষে ২৫জন নাগরিকের নিকট থেকে বক্তব্য গ্রহন করেন। গনশুনানি অনুষ্ঠানে নান্দাইল উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। 

এসময় মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া (উপসচিব) ও উপজেলা নির্বার্হী অফিসার জনগনের কথা শুনেন এবং তাৎক্ষনিক মঞ্চে জবাব প্রদান করেন। মন্ত্রী নিজেও কিছু প্রশ্নের জবাব প্রদান করেন। উত্থাপিত সকল দাবী-দাওয়া/উন্নয়নমূলক কাজ পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন এবং কিছু সমস্যার তাৎক্ষনিক দিকনিদের্শনা প্রদান করেন। 

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী নাজিমুল্লাহ লিটন,রাজগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার মোমতাজ খোকন, রাজগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদাত হোসেন টুটন। প্রশ্ন পর্বে রাজগাতী ইউনিয়নের স্লুইস গেইটের সমস্যা নিয়ে বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের  সদস্য ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক শফিকুল ইসলাম শফিক। 

প্রধান অতিথি মন্ত্রী মেজর জেনারেল আবদুস সালাম বলেন, এধরনের মুক্ত আলোচনা ও গনশুনানী অনুষ্ঠানে চলতে থাকবে। অনুষ্ঠানে মন্ত্রীর কন্যা নারী নেত্রী ওয়াহিদা হোসেন রূপা সহ দলীয় নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক, কৃষক সহ সর্বপেশার লোকজন যোগদান করেন। কালীগঞ্জ বাজার এলাকার ব্যবসায়ী এবং নেতৃবৃন্দ অনুষ্ঠান শুরুর পূর্বে মন্ত্রীকে ব্যাপকভাবে ফুলেল তোড়া দিয়ে বরণ করেন এবং রাস্তার দু-পাশে অর্ধশতাধিক তোরণ নির্মাণ করে মন্ত্রীকে স্বাগত জানান।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত