<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
গোপালগঞ্জে ৬ ইটভাটাকে ৫ লাখ টাকা জরিমানা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩৬ PM
গোপালগঞ্জে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ৬টি ইটভাটাকে ৫ লাখ টাকা জরিমানা করেছেন। আজ বুধবার জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর যৌথ অভিযান চালিয়ে গোপালগঞ্জে সদর উপজেলার মানিকদাহ, চর পুখুরিয়া, চন্দ্রদিঘলিয়া ও কাশিয়ানী উপজেলার মাজড়া গ্রামের অভিযান চালিয়ে ওই ৬টি ইটভাটাকে ৫ লাখ টাকা জরিমানা করে আদায় করে।

এতে নেতৃত্ব দেন গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরিফ হোসেন ও পরিবেশ অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান। ভ্রম্যমাণ আদালত পরিচালনায় পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ব্যাটালিয়ন সদস্যরা সহযোগিতা করেন। ভ্রাম্যমাণ আদালতে প্রসিকিউটরের দায়িত্ব পালন করেন পরিবেশ অধিদপ্তর গোপালগঞ্জ জেলা কার্যালয়ের পরিদর্শক মনিরুজ্জামান শেখ।   

পরিবেশ অধিদপ্তরের গোপালগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আসাদুজ্জামান বলেন, ২০১৯ সালের ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ ও সংশোধন আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাফা ব্রিক্সকে ৫০ হাজার টাকা, এলমা ব্রিক্সকে ৫০ হাজার টাকা, পাভেল বিক্সকে ১ লাখ ২০ হাজার টাকা, স্টার ব্রিক্সকে ১ লাখ ২০ হাজার টাকা, আরএসবি ব্রিক্সকে ৮০ হাজার টাকা ও হাসান ব্রিক্সকে ৮০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়। 

বাবু/জেএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  জরিমানা  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত