<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
আওয়ামী লীগের মনোনয়ন কিনলেন চিত্রনায়ক রুবেল
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৮:০৫ PM
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, শাকিল খান এবং অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। এবার একই দলের জন্য মনোনয়নপত্র কিনলেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।

সোমবার (২০ নভেম্বর) বরিশাল-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি।
 
মনোনয়নপত্র কেনার পর সাংবাদিকদের এই নায়ক বলেন, ‘অভিনয় জগতের অন্যান্যের মতো আমি নতুন করে রাজনীতিতে আসিনি। আমার শেকড়ই আওয়ামী লীগের। আমি ছাত্রজীবনে ছাত্রলীগে জড়িত ছিলাম, তখন থেকেই জয় বাংলা স্লোগান দিয়ে আসছি। আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।’
 
জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র বিক্রির দ্বিতীয় দিনে আওয়ামী লীগের ১ হাজার ২১২টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে । রোববার (১৯ নভেম্বর) দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য জানান। তিনি বলেন, দ্বিতীয় দিনে মনোনয়নপত্র বিক্রি থেকে আয় হয়েছে ৬ কোটি ৬ লাখ টাকা।
 
এর আগে শনিবার (১৮ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় সভাপতি শেখ হাসিনা নিজ এলাকা গোপালগঞ্জ-৩ আসনের জন্য মনোনয়নপত্র কেনার মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
 
এরপরই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা মনোনয়নপত্র কেনেন। এ সময় মনোনয়নপ্রত্যার্শীদের ভিড় দেখা যায়।
 
এদিকে নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করতে দেশের নানা প্রান্ত থেকে কেন্দ্রীয় কার্যালয়ে আসছেন নৌকার মাঝিরা। কেউ এসেছেন মিছিল নিয়ে, কেউবা ঢাকঢোল পিটিয়ে প্রবেশ করছেন কেন্দ্রীয় কার্যালয়ে। এখন উৎসবে মুখর পুরো এলাকা।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত