<
  ঢাকা    রোববার ৫ মে ২০২৪
রোববার ৫ মে ২০২৪
জলঢাকায় ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ
নীলফামারী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৭:২৬ পিএম | অনলাইন সংস্করণ
ডাউয়াবাড়ী ইউনিয়নে স্বপ্ন প্রকল্পের মাটিকাটা কাজের লটারিকে কেন্দ্র করে ইউপি সদস্য জাহাঙ্গীর আলম কে চর থাপ্পর মেরে শারিরীক ভাবে নির্যাতন করেছেন চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল । এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে এসে স্থানীয় কয়েক জন সংবাদকর্মী  চেয়ারম্যান ও গ্রাম পুলিশ কর্তৃক লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

এ বিষয়ে (২৫ এপ্রিল) পরিষদের ৬নং ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, চেয়ারম্যান ইউনিয়ন পরিষদে লটারির পরিচালনা কার্যক্রম না করে তিনি পার্শ্ববর্তী একটি বিদ্যালয়ের মেইন  গেট বন্ধ করে লটারির কার্যক্রম পরিচালনা করছেন  আমি চেয়ারম্যানের কাছে জানতে চাইলাম ইউনিয়ন পরিষদে লটারি না করে স্কুলে কেন হচ্ছে একথায় চেয়ারম্যান আমার গায়ে হাত তোলে  ও গ্রাম পুলিশ দিয়ে লাঞ্চিত করায়।

জানতে চাইলে ডাউয়া বাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  সাইফুল ইসলাম মুকুল জানান, লটারি চলাকালীন সময় খারাপ আচরণ করছিলেন এ কারণে তাকে আমি একটা থাপ্পর মারি এরপর জাহাঙ্গীর আলম  হ্যান্ডেল হাতে নিয়ে দেখাচ্ছিল তখন আমি চৌকিদারকে বলি  এ ব্যাটাকে পিটাও তখন চৌকিদাররা চর থাপ্পর  দিয়ে তাকে গেটের বাইরে বের করে দেয়। শারীরিক নির্যাতনের বিষয়ে ইউপি চেয়ারম্যান বলেন  চাকর যদি মনিবের সাথে অসদাচরণ করে তাহলে সেটা কি দেখায়।

জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা  জি,আর সারোয়ার মোবাইল ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

স্থানীয় সরকার শাখার  উপ-পরিচালক  সাইদুল ইসলাম জানিয়েছেন, শারীরিকভাবে যদি কেউ নির্যাতন করে আইন গত প্রতিকার পাওয়ার অধিকার তার আছে। সে আদালতের আশ্রয় নিতে পারবে। আবার আমাদের কাছে যদি লিখিত আকারে অভিযোগ করে তাহলে আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত