<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
আমিরাতে বাংলাদেশ দূতাবাস-কনস্যুলেটের রমজানের অফিস সূচি ঘোষণা
বুলেটিন ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ১:০৭ AM
সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে বাংলাদেশ দূতাবাস ও বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলে পবিত্র রমজান মাসের জন্য নতুন অফিস সময়সূচী ঘোষণা করা হয়েছে।

আবুধাবি দূতাবাসের তৃতীয় সচিব এস. এম. মাজহারুল ইসলাম ও দুবাই কনস্যুলেটের তৃতীয় সচিব মানিক রঞ্জন বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আবুধাবিতে বাংলাদেশ দূতাবাসে পবিত্র রমজান মাসে পাসপোর্টসহ কনস্যুলার ও কল্যাণ সেবার আবেদন গ্রহণের নতুন সূচি অনুযায়ী সোমবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত। শুক্রবার সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবং বিতরণের নতুন সূচি অনুযায়ী সোমবার থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত। শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত।

এদিকে দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলে পবিত্র রমজান মাসের জন্য নতুন সূচি অনুযায়ী সোমবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত। শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

আগামী বৃহস্পতিবার ২৩ মার্চ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে নতুন অফিস সময় কার্যকর হবে। দূতাবাস-কনস্যুলেট শনিবার ও রোববার সাপ্তাহিক ছুটি থাকবে।

বাবু/মম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  আমিরাত   দূতাবাস-কনস্যুলেট   রমজান  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত