<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
ঈদে দেশের প্রেক্ষাগৃহে যে পাঁচ সিনেমা
বিনোদন ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৭ জুন, ২০২৪, ১২:৩৪ PM আপডেট: ১৭.০৬.২০২৪ ১২:৪৭ PM
এবারের ঈদে দেশের প্রেক্ষাগৃহে একসাথে মুক্তি পেল পাঁচ সিনেমা। মুক্তির তালিকায় আছে ‘তুফান’, ‘ময়ূরাক্ষী’, ‘আগন্তুক’, ‘ডার্ক ওয়ার্ল্ড’ ও ‘রিভেঞ্জ’ এই পাঁচ সিনেমা। এর মধ্যে সবচেয়ে বেশি এগিয়ে আছে শাকিব খান অভিনীত এবং রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘তুফান’।

তুফান
এই সিনেমাটি হল পেয়েছে সবচেয়ে বেশি। ‘তুফান’ অ্যাকশন ধাঁচের সিনেমা। তুফানে যেখানে নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রটি দেখা যাবে শাকিব খানকে। এ সিনেমায় আরও আছেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী।
যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুফান’-এ শাকিব খান ও চঞ্চল ছাড়াও অভিনয় করছেন মিমি চক্রবর্তী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। সম্প্রতি সিনেমাটির গান ‘লাগে উরাধুরা’ মুক্তি পায়। এরপর থেকে দুই বাংলার নতুন করে আলোচিত আসন্ন সিনেমাটি।

রিভেঞ্জ
২০২১ সালের জুন মাসে শুরু হয়েছিল ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং। করোনার লকডাউনের সময় শুটিং বন্ধ থাকলেও পরে শেষ করা হয়। এমডি ইকবাল পরিচালিত ছবিটি দেশের দ্বিতীয় সর্বোচ্চ ১৫টি হলে মুক্তি পাচ্ছে। 
এতে জুটি হয়ে অভিনয় করেছেন জিয়াউল রোশান ও শবনম বুবলী। সুনান মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় বুবলী ও জিয়াউল রোশান ছাড়াও অভিনয় করছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, সীমান্তসহ অনেকে।

আগন্তুক
এই সিনেমাটিও একেবারে শেষ সময়ে মুক্তির তালিকায় যুক্ত হয়েছে। সুমন ধর পরিচালিত ‘আগন্তুক’ আনুষ্ঠানিকভাবে ঈদে মুক্তির ঘোষণা দেয় ১১ জুন। ৫টি হল পেয়েছে এই সিনেমা। 
‘আগন্তুক’-এর প্রধান চরিত্রে আছেন পূজা চেরী ও শ্যামল মাওলা। কামাল হাসানের প্রযোজনায় সিনেমাটি পরিবেশনা করছে দি অভি কথাচিত্র। পূজা-শ্যামল ছাড়াও এতে অভিনয় করেছেন মিলি বাশার, মাসুম বাশার, হিন্দোল রায়, শিখা খান মৌ, শাহেদ আলী সুজন প্রমুখ।

ময়ূরাক্ষী
হলের হিসাবে ঈদ বাজারে পিছিয়ে আছে সিনেমাটি, মাত্র দুইটি হল পেয়েছে ‘ময়ূরাক্ষী’। 
রাশিদ পলাশ পরিচালিত ‘ময়ূরাক্ষী’তে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দীপ।

ডার্ক ওয়ার্ল্ড
ঈদের একেবারে কাছাকাছি সময়ে এসে মুক্তির তালিকায় যুক্ত হয় মোস্তাফিজুর রহমান মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’। কলকাতার কৌশানীকে দেখা যাবে এই সিনেমায়। এটি ১৩টি হল পেয়েছে। 
ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমায় নায়ক হিসেবে আছেন নবাগত মুন্না খান। যিনি মূলত এই সিনেমার প্রযোজক। এতে আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মিশা সওদাগর, বড়দা মিঠু, শিমুল খান, মারুফ আকিব, ডনসহ অনেকে।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত