<
  ঢাকা    বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩
বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩
মোহাম্মদপুরে তিনজনকে কুপিয়ে জখম
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ১১:৫৮ পিএম | অনলাইন সংস্করণ

রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিংয়ে দুই গ্রুপের সংঘর্ষের জেরে তিনজনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।


বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে রাত পৌনে ৯টার দিকে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে আনা হয়।


আহতরা হলেন, তুষার (২২) ইউনুস (২৪) ও পথচারী মেহেদী হাসান (২৭)। আহতদের উদ্ধার করে নিয়ে আসা সজীব জানান, পূর্ব শত্রুতার জেরে বিল্লাল গ্রুপের লোকজন তুষার ও ইউনুসকে আহত করে। তাদের দুইজনের অবস্থা গুরুতর। ঢাকা মেডিকেলের চিকিৎসাধীন তারা।


এদিকে পথচারী মেহেদী হাসানকে উদ্ধার করে নিয়ে আসা সহকর্মী সিয়াম বলেন, মেহেদী হাসান বার্জার কোম্পানিতে চাকরি করেন। সন্ধ্যার দিকে নবীনগর হাউজিং দিয়ে মোটরসাইকেলযোগে যাওয়ার সময় দুই পক্ষের সংঘর্ষের মাঝখানে আটকা পড়েন। এ সময় তিনি মোটরসাইকেলের হর্ন দিলে যুবকরা উত্তেজিত হয়ে তার মাথায় আঘাত করে। এতে তিনি মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে উত্তেজিত যুবকরা ধারালো অস্ত্র দিয়ে তার পায়ে কোপ দেয়। আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।


তিনি আরও বলেন, আমার সহকর্মী জানিয়েছেন, হাসপাতালে যারা চিকিৎসাধীন তারাই তাকে কুপিয়ে আহত করেছে। এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আমরা ঘটনাস্থল ও ঢাকা মেডিকেলে পৃথক টিম পাঠিয়েছি। এখন পর্যন্ত কী কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি ঢাকা উদ্যান বণিক সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে।  


বাবু/এসআর


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত