<
  ঢাকা    সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
বগুড়ার সার্বিক উন্নয়নে নৌকায় ভোট দিন : নানক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ৮:৩৬ পিএম আপডেট: ২৪.০১.২০২৩ ৮:৩৭ পিএম | অনলাইন সংস্করণ
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও যুবলীগের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বগুড়ার সার্বিক উন্নয়নে নৌকায় ভোট দিন। বঙ্গবন্ধুর মার্কা নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, উন্নয়নের মার্কা নৌকা মার্কা।

আওয়ামী লীগ সব সময় দেশের উন্নয়নে কাজ করে। মানুষের ভাগ্যের পরিবর্তন করে। টানা তিন বারের প্রধানমন্ত্রী থাকাবস্থায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের বাসস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। শুধু তাই নয় কর্ণফুলী টানেল থেকে শুরু করে পদ্মা সেতু, মেট্রোরেলসহ বাংলাদেশকে ডিজিটাল দেশ হিসেবে উপহার দিয়েছেন। 

তিনি আরো বলেন, বগুড়ার মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। কারণ বিগত দিনে যারা বগুড়া সদরের সংসদ সদস্য হয়েছেন তারা শুধু নিজেদের ভাগ্যের উন্নয়ন করেছেন। বগুড়াবাসীর জন্য কিছুই করেননি। কারণ তাদের মধ্যে অনেক সংসদ সদস্য টাকার বিনিময়ে ভাড়া করে বগুড়া সদরের প্রতিনিধি হয়েছিলেন। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার পরিকল্পনা হাতে নিয়েছেন। সেই স্মার্ট বাংলাদেশ বির্নিমানে বগুড়াবাসীকে শরিক হতে হবে। বগুড়াকে উত্তরাঞ্চলের রাজধানী বলা হয়। 

মঙ্গলবার বিকেলে বগুড়া শহরের ঠনঠনিয়া বাসস্ট্যান্ডে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ উদ্যোগে নির্বাচনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সভায় সভাপতিত্ব করেন জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি সৈয়দ কবির আহম্মেদ মিঠু। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী রাগেবুল আহসান রিপু, সহ-সভাপতি টি জামান নিকেতা, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনকি সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, শহর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান আরিফ প্রমুখ।

বাবু/জেএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত