<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
উবার চালকদের জন্য সুখবর
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৮ নভেম্বর, ২০২৩, ৫:৫৮ PM
যাত্রীদের জন্য বিশ্বাসযোগ্যতা বাড়াতে এবং অফলাইন ট্রিপের সংখ্যা কমানোর লক্ষ্যে কাজ করছে শীর্ষস্থানীয় রাইডশেয়ারিং অ্যাপ উবার। প্রতিষ্ঠানটি ঘোষণা করেছে যে, উবার মটো চালকরা যেভাবে ক্ষতিপূরণ পাচ্ছেন, সে ব্যাপারটি পরিবর্তনে কাজ করছে তারা। 

আজ থেকে উবার মটো চালকরা বিভিন্ন ধরনের সাবস্ক্রিপশন প্ল্যান থেকে নিজেদের পছন্দমতো প্ল্যানটি বেছে নিতে পারবেন। এর ফলে যাত্রীদের কাছ থেকে চালকদের সরাসরি টাকা চাওয়া ও ‘অফলাইন’ ট্রিপ নিতে বলার মতো ঘটনা কমে আসবে বলে আশাবাদী উবার।

এমন তথাকথিত ‘খ্যাপ’ ট্রিপের কারণে ঘন ঘন ট্রিপ ক্যান্সেল হতে পারে এবং যাত্রীরা চালকদের সাথে বাজে অভিজ্ঞতার মুখোমুখি হতে পারেন। এমন ট্রিপ নেওয়ার অর্থ হলো, উবার অ্যাপের কোনো নিরাপত্তার ফিচার বা ইন্স্যুরেন্স পলিসি এক্ষেত্রে কাজ করবে না। 

নিজেদের সুবিধামতো সাবস্ক্রিপশন প্যাকেজ বেছে নিলে চালকরা প্রতিটি ট্রিপেই ০% সার্ভিস ফি উপভোগ করতে পারবেন। প্রতিদিন হাজারো উবার চালক ঢাকার রাস্তায় চলাচল করেন। সাবস্ক্রিপশন সার্ভিসটি যাত্রী ও চালক উভয়কেই একটি চমৎকার অভিজ্ঞতা দেবে এবং রাস্তায় তাদের নিরাপত্তা বাড়িয়ে তুলবে। 

উবার ভারত ও দক্ষিণ এশিয়ার হেড অফ সিটি অপারেশনস অভিষেক পাধ্যয় মন্তব্য করেন, “ঢাকার উবার মটো ড্রাইভার পার্টনারদের জন্য সাবস্ক্রিপশন চালু করতে পেরে আমরা আনন্দিত। অফলাইন ট্রিপের সাথে জড়িত নিরাপত্তার ঝুঁকি বিষয়ে আমরা অবগত। এই সাবস্ক্রিপশন যাত্রী ও চালক সবার অভিজ্ঞতাই উন্নত করে তুলবে। চালকরাই আমাদের ব্যবসার প্রাণ। নিরাপত্তা, উদ্ভাবন ও সুবিধাকে গুরুত্ব দিয়ে তাদের জন্য টেকসই জীবনধারণের সুযোগ সৃষ্টিতে আমরা কাজ করে যাবো।”

ড্রাইভার অ্যাপের নতুন ভার্সনে সাবস্ক্রিপশন সার্ভিসটি পাওয়া যাচ্ছে। দৈনিক, তিন দিনের মতো বিভিন্ন মেয়াদে সাবস্ক্রিপশন প্ল্যান রয়েছে। সাবস্ক্রিপশনের মেয়াদ থাকাকালীন চালকরা আনলিমিটেড অফার ও ট্রিপ উপভোগ করতে পারবেন। নিরাপত্তা, ইন্স্যুরেন্স কাভারেজ এবং নির্ভরযোগ্যতার সাথে, চালকদের একটি চমৎকার অভিজ্ঞতা প্রদানের ব্যাপারে উবার আশাবাদী।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত