<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়
কর্মবিরতি কর্মসূচি প্রত্যাহার করেছেন শিক্ষকরা
সোনাগাজী (ফেনী) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৫:৫৫ PM আপডেট: ০৯.০৭.২০২৪ ৬:১৪ PM
বাংলাদেশ বুলেটিনের অনলাইনে "চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয় সভাপতির বিরুদ্ধে হয়রানির অভিযোগ" শিরোনামে খবর প্রকাশিত হওয়ার পর উপজেলা প্রশাসনের নজরে আসলে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে পরিচালনা কমিটি ও শিক্ষকদের সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে সিদ্ধান্তের প্রেক্ষিতে সোনাগাজী চর দরবেশ ইউনিয়নের চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষকদের কর্ম বিরতি কর্মসূচি  প্রত্যাহার করেছেন শিক্ষকরা। এতে করে অভিভাবক ও ছাত্রছাত্রীদের মাঝে স্বস্তি দেখা দিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে যৌথ সভা শেষে এ কথা জানান, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান। তিনি বলেন, আগামী কাল বুধবার থেকে বিদ্যালয়ের সকল কার্যক্রম স্বাভাবিক ভাবে চলবে।

তিনি আরো জানান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল আমিন ও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টোর উপস্থিতিতে পরিচালনা কমিটি ও শিক্ষকদের যৌথ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় শিক্ষক ও কর্মচারী কে কারণ দর্শানোর নোটিশ সহ শিক্ষকদের পক্ষ থেকে যে সকল শর্ত দেয়া হয়েছে তা অনেকটাই মেনে নেয়া হয়েছে। প্রধান শিক্ষকের বহালের বিষয়টি যেহেতু আদালতে পুনরায় আপিল করা হয়েছে সেটি উভয়ের আইনজীবী বসে যেভাবে প্রত্যাহার করা যায় সে বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার সিধান্ত নেয়া হয়েছে।

উল্লেখ্য, চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডাঃ আবদুল হকের বিরুদ্ধে শিক্ষক ও কর্মচারিকে হয়রানি  অভিযোগে লিখিত অভিযোগ করেছেন বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা। গত রবিবার উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের কাছে এ অভিযোগ করা হয়। একইসঙ্গে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির  বিষয়টি জানান শিক্ষকরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত