<
  ঢাকা    সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩
শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩, ৮:৫৯ পিএম | অনলাইন সংস্করণ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সহযোগিতায় উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আখাউড়া প্রেসক্লাব সভাপতি সাংবাদিক দুলাল চন্দ্র ঘোষ, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুরাদ হোসেন ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শওকত আকবর খানসহ উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষকরা।

শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতায় শ্রেণীভিত্তিক ৪টি গ্রুপে ৩২টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। ‘ক’ ও ‘খ’ গ্রুপ (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:,২০০মি:, হাইজাম্প ও লংজাম্প।

গ’ ও ‘ঘ’ গ্রুপ (৯ম থেকে ১০ শ্রেণীর ছাত্র ও ছাত্রী) ইভেন্টঃ ১০০মি:, ২০০মি:, ৪০০মি:, ৮০০মি:, ১৫০০মি:, হাইজাম্প, লংজাম্প, ট্রিপুল জাম্প, জ্যাভলিন,শটপুট, ডিসকাস থ্রো ও ৪*১০০মি: রিলে।এতে উপজেলা পর্যায়ের সকল স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীরা এই এ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

বাবু/জেএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত