<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
নাশকতার মামলায় ইশরাকের পরবর্তী শুনানি ৭ মে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ৮:০৯ PM
রাজধানীর শেরে বাংলা নগর থানায় দায়েরকৃত নাশকতার মামলায় বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের পরবর্তী জামিন শুনানির নতুন তারিখ নির্ধারণ করেছেন আদালত।

আগামী ৭ মে ইশরাক হোসেনের পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত। রবিবার দুপুরে মহানগর দায়রা জজ আসাদুজ্জামানের আদালতে জামিন শুনানির জন্য হাজির হন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তবে, আদালত সময় স্বল্পতার কারণ দেখিয়ে আগামী মে মাসের ৭ তারিখে শুনানির নতুন তারিখ নির্ধারণ করেন।

২০২১ সালের ৯ ডিসেম্বরে এই মামালায় চার সপ্তাহের আগাম জামিন দেন উচ্চ আদালত। সেই সাথে এই সময়ের মধ্যে অর্থাৎ গত বছরের ৬ জানুয়ারি মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে স্থায়ী জামিন নিতে বলেন। এরপর থেকেই এই মামলায় নিয়মিত সিএমএম কোর্টে হাজিরা দিয়ে যাচ্ছেন ইশরাক হোসেন। ২০২১ সালের আগস্ট মাসে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির নবগঠিত কমিটি দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনে গেলে পুলিশের সাথে সংঘর্ষ হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে রাজধানীর শেরে বাংলা নগর থানায় একটি নাশকতার মামলা দায়ের করেন। এতে ১৫৩ জনের নামোল্লেখসহ ২-৩শ’ জনকে আসামি করা হয়। ঘটনার সময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও এই মামলায় তাকে আসামি করা হয়।

বাবু/এসআর
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত