<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
দেখতে নিজের সাদৃশ্য তরুণীকে খুন করেন শারাবান
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৩৫ PM
পারিবারিক দ্বন্দ্ব এড়াতে নিজেকে আড়াল করতে চেয়েছিলেন শারাবান নামের ২৩ বছর বয়সি এক জার্মান-ইরাকি তরুণী। আর এ কারণে নিজের মৃত্যুর ভুয়া খবর ছড়াতে অবিকল তার চেহারার খাদিজা নামে এক তরুণী ব্লগারকে হত্যা করেছেন তিনি। খবর নিউইয়র্ক পোস্টের।

খুনের অভিযোগে গত বছরের আগস্টে শারাবান এবং তার বন্ধু শাকিরকে গ্রেফতার করেছিল পুলিশ। এত দিন পর ওই খুনের আসল উদ্দেশ্য প্রকাশ্যে আসে।

পুলিশের দাবি, গত আগস্টে দক্ষিণ জার্মানির বাভারিয়ায় ইঙ্গলস্টাড শহরে পার্ক করা একটি মার্সিডিজের মধ্যে এক তরুণীর লাশ পাওয়া গিয়েছিল। তার শরীরের বিভিন্ন অংশে অনেক ছুরিকাঘাত ছিল। প্রথমে তাকে শারাবান হিসেবে চিহ্নিত করেছিলেন তদন্তকারীরা। 

কারণ তার চেহারার সঙ্গে মিউনিখের ২৩ বছরের জার্মান-ইরাকি তরুণীর হুবহু মিল রয়েছে। এমনকি শারাবানের পরিবারও দেহটি শারাবানের বলে দাবি করেছিল। 

পরে তদন্তে নেমে চাঞ্চল্যকর তথ্য পায় বলে দাবি জার্মান পুলিশের। তাদের ধারণা, পারিবারিক ঝামেলায় গা-ঢাকা দিতে চেয়েছিলেন ওই তরুণী। সেজন্য নিজের মৃত্যুর খবর ছড়াতে চেয়েছিলেন।

আগে থেকেই খুনের জন্য শিকার খুঁজছিলেন শারাবান। সামাজিক মাধ্যমে অবিকল তার চেহারার তরুণীদের ভুয়া প্রতিশ্রুতি দিয়ে প্রলোভনও দেখাতেন। ওই ব্লগারের সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে যোগাযোগ হয়েছিল তার। 

গত ১৬ আগস্ট তার সঙ্গে দেখা করার কথাও পাকা করে নেন। আর এ কারণে শারাবান তার বাড়িতে বলেন, তিনি মিউনিখে তার সাবেক স্বামীর সঙ্গে দেখা করতে যাবেন। 

এর পর তার বন্ধু শাকিরকে নিয়ে হেইলব্রনে ওই ব্লগারের বাড়ি থেকে তাকে গাড়িতে তুলে নেন শারাবান। এর পর ইঙ্গলস্টাড দিয়ে ফেরার সময় একটি জঙ্গলে তাকে গাড়ি থেকে নামিয়ে খুন করেন। 

বাবু/এ আর 
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  খুন   দ্বন্দ্ব   শারাবান  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত