<
  ঢাকা    মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
কক্সবাজারে হত্যা মামলায় গ্রেফতার ১
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৬ পিএম | অনলাইন সংস্করণ
কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা এলাকা থেকে আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হওয়ার চাঞ্চল্যকর ঘটনায় জড়িত প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

গত শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিম-উত্তরপাড়া এলাকায় পারিবারিক জমি-জমার বিরোধ নিয়ে মো. ইউনুছ প্রকাশ হপ্পি ইউনুছ (৬০), তার ছেলে ওসমান গনি (২০) ও তার ভাতিজা ইউনুসসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে একই এলাকার ভিকটিম মৃত মকবুল আহম্মদের ছেলে মোহাম্মদ হোসেনকে (৫৮) হত্যা করে। ঘটনা সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঐ দিন বর্ণিত ব্যক্তিরা ভিকটিমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

এ সময় ভিকটিমের সাথে তার বড় ভাইয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার বড় ভাই মো. ইউনুছ, তার ছেলে এবং ভাতিজাসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে মধ্যযুগীয় কায়দায় লাঠিসোটা, লোহার রড, কিরিচ ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত লোকজন আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

পরবর্তীতে বুধবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের জনৈক দেলোয়ার হোসেনের ভাড়াটিয়া ঘর থেকে উক্ত ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত প্রধান আসামি সাবরাং ইউনিয়নের ৮নং ওয়ার্ড, শাহপরীর দ্বীপ (পশ্চিম-উত্তরপাড়া), মো. ইউনুছকে (৬০) গ্রেফতার করতে সক্ষম হয়। এ মামলার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।   

বাবু/জেএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  কক্সবাজার  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত