<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
এক চার্জে টানা ২০ দিন চলবে স্মার্টওয়াচ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ১২:০৫ AM
ভারতে এলো অ্যামাজফিটের নতুন স্মার্টওয়াচ। যার নাম অ্যামাজফিট জিটিআর মিনি স্মার্টওয়াচ। এটি সংস্থাটির এখন পর্যন্ত সবচেয়ে ছোট রাউন্ড ডায়াল স্মার্টওয়াচ। এক চার্জে টানা ২০ দিন ব্যবহার করা যাবে ঘড়িটি, এমনটাই দাবি নির্মাতা সংস্থার।

স্মার্টওয়াচটি একটি ১.২৮-ইঞ্চি সার্কুলার ডিসপ্লের সঙ্গে কম্প্যাক্ট ডিজাইনে এসেছে। অ্যামোলেড ডিসপ্লেতে এইচডি রেজোলিউশন এবং কার্ভড গ্লাস সুরক্ষা রয়েছে। স্মার্টওয়াচের ডান প্রান্তে একটি বর্গাকার ডায়াল রয়েছে, যা ব্যবহারকারী ইন্টারফেসের মাধ্যমে নেভিগেট করতে পারবেন।

এই স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে একটি স্টেইনলেস স্টীল ফ্রেম ফিচার। ঘড়িটির ওজন হবে প্রায় ২৪.৬ গ্রাম। স্মার্টওয়াচটিতে পাবেন জিপিএস প্রযুক্তি, যা যে কোনো স্ট্যান্ডার্ড স্মার্টওয়াচের চেয়ে দ্রুত স্ক্য়ান করতে পারবে। এটি পাঁচটি স্যাটেলাইট পজিশনিং সিস্টেমকেও সাপোর্ট করবে।

স্মার্টওয়াচটিতে পাবেন সাঁতার, সাইকেল চালানো, দৌড়ানো, হাঁটা সহ ১২০ টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে। এছাড়াও স্মার্টওয়াচের সাহায্যে আপনার স্বাস্থ্যের দিকে কড়া নজর রাখতে পারেন। এর সাহায্যে আপনি হার্ট রেট মনিটরিং, স্ট্রেস লেভেল মনিটরিং, স্লিপ ট্র্যাকিং, SpO2 মনিটরিং করতে পারেন।

কমপ্যাক্ট জিটিআর সিরিজের স্মার্টওয়াচটি তার ব্যাটারি সেভার মোডে একবার চার্জে ২০ দিন পর্যন্ত চলতে পারে। অন্যদিকে ব্যাটারি সেভার মোড ছাড়া এটি একবার চার্জে ১৪ দিন পর্যন্ত চলবে। এটি পানি প্রতিরোধী ফিচারযুক্ত ঘড়ি, যা পানির ৫০ মিটার নিচে পর্যন্ত থাকতে পারে।

মিডনাইট ব্ল্যাক, মিস্টি পিঙ্ক এবং ওশান ব্লু-এই তিনটি রঙে বেছে নিতে পারবেন স্মার্টওয়াচটি। ভারতে এর দাম রাখা হয়েছে ১০ হাজার ৯৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় ১৪ হাজার টাকা। ই-কমার্স সাইট অ্যামাজনের মাধ্যমে কিনতে পারবেন ঘড়িটি।

বাবু/মম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  স্মার্টওয়াচ  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত