<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
হিজলায় অবসরপ্রাপ্ত শিক্ষক ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পূর্ণ
রহমাতুল্লাহ (পলাশ), হিজলা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৯:৫০ PM আপডেট: ১৯.০৩.২০২৩ ১:২০ PM

বরিশালের হিজলা উপজেলাধীন কাউরিয়া কেরামতিয়া রাবিয়া দাখিল মাদ্রাসায় আজ ১৮ মার্চ রোজ শনিবার সকাল ১০টায় বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় মেধাবীদের পুরস্কার বিতরণ, অবসরপ্রাপ্ত শিক্ষক ও দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ হাবিব উল্লাহ, সুপার কেরামতিয়া রাবিয়া দাখিল মাদ্রাসা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব হাজী মো: রফিকুল ইসলাম সভাপতি কেরামতিয়া রাবিয়া দাখিল মাদ্রাসা। তিনি বলেন আমি অত্র মাদ্রাসার সভাপতি হওয়ার পর থেকেই মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নের কাজ অব্যাহত রেখেছি এবং সাধ্য অনুযায়ী চেষ্টা করছি। আমি চাই অত্র প্রতিষ্ঠানের সকল ছাত্র / ছাত্রীরা সুশিক্ষায় শিক্ষিত হোক। সুশিক্ষা জাতির মেরুদন্ড। এবং ছাত্র-ছাত্রীদের সুন্দরভাবে পড়ালেখা করার জন্য আহ্বান জানান তিনি।

পরবর্তীতে পাঁচজন অবসরপ্রাপ্ত শিক্ষক বৃন্দকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয় তারা হলেন, মাওলানা সৈয়দ আবুল হোসেন, মাওলানা শাহ আলম সহকারী মৌলভী , মাওলানা আবু তালেব সহকারী মৌলভী , মাওলানা মজিবুল হক সহকারী মৌলভী , কারী আব্দুর রশিদ সহকারী মৌলভী।

বার্ষিক ক্রিয়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় মেধাবীদের পুরস্কার বিতরণ শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা হারুন অর রশিদ সুপার নরসিংহ পুর মাদ্রাসা, বিন কাসেম টেনু কাজী ইউপি সদস্য গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদ, কাজী মহসিন সদস্য অত্র মাদ্রাসা , আব্দুল মন্নান বেপারী, এস আই মনিরুজ্জামান ও এস আই মিজানুর রহমান হিজলা থানা, কাজী শাহ আলম সহ শিক্ষক অভিভাবক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গগন।

-বাবু/এ.এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত