<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
একসঙ্গে কাজ করবে বিজিএমইএ-আপন বাজার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ২:০২ AM
বিজিএমইএ’র সঙ্গে কাজ করবে ‘আপন বাজার’। বুধবার (২২ মার্চ) বিজিএমইএ কার্যালয়ে এক বৈঠকে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সঙ্গে অংশীদারত্বের ঘোষণা দিয়েছে দিয়েছে সংস্থাটি।

বাংলাদেশের শ্রমিকদের প্রথম এবং সর্ববৃহৎ ওয়েলবিং প্ল্যাটফর্ম আপন বাজার, যা ডিসকাউন্টেড দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয়, ক্রেডিট সুবিধা এবং স্বাস্থ্য বীমা প্রদান করে।

বৈঠকে বিজিএমইএ’র পক্ষে সভাপতি ফারুক হাসান ও পরিচালক নীলা হোসনে আরা এবং আপন বাজারের ব্যবস্থাপনা পরিচালক সাইফ রশিদ ও পরিচালক ইয়াসির আরাফাত উপস্থিত ছিলেন।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, আমাদের কর্মী এবং কর্মচারীরা পোশাক শিল্পের শক্তি। তাই শিল্পের টেকসই প্রবৃদ্ধির জন্য তাদের কল্যাণ ও সুস্থতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপন বাজারের সঙ্গে এই অংশীদারত্ব পোশাক শ্রমিকদের স্বাস্থ্যগত উন্নয়ন ও কল্যাণে বিজিএমইএ গৃহীত পদক্ষেপগুলোর একটি। পোশাক কারখানার শ্রমিক ও কর্মচারীদের মানসম্পন্ন সেবা দিতে আরও কারখানা তাদের সঙ্গে অংশীদারত্ব করবে।

আপন বাজার বর্তমানে ২৬টি কারখানায় কাজ করছে এবং এক লাখের বেশি শ্রমিককে সেবা দিচ্ছে। এটি কর্মীদের অভিবাসন কমাতে, উৎপাদনশীলতা উন্নত করতে এবং ব্যবসায়িক সঞ্চয় বাড়াতে কাজ করে।

বাবু/মম


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:   বিজিএমইএ   আপন বাজার  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত