<
  ঢাকা    বুধবার ২৯ নভেম্বর ২০২৩
বুধবার ২৯ নভেম্বর ২০২৩
পটুয়াখালী-১ আসন
মনোনয়ন ফরম কিনলেন জনপ্রিয় আওয়ামী লীগ নেতা আলী আশরাফ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৩:৩৭ পিএম আপডেট: ২০.১১.২০২৩ ৪:০৮ পিএম | অনলাইন সংস্করণ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ কমিটির সদস্য ও বাংলাদেশ বুলেটিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ আলী আশরাফ।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কার্যালয় থেকে পটুয়াখালী সদর, দুমকি ও মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন পটুয়াখালীর জনপ্রিয় এই আওয়ামী লীগ নেতা।
সিঙ্গাপুরের আদলে পটুয়াখালীকে একটি আধুনিক শিল্পনগরে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন জনপ্রিয় এই নেতা

সিঙ্গাপুরের আদলে পটুয়াখালীকে একটি আধুনিক শিল্পনগরে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন জনপ্রিয় এই নেতা










মনোনয়ন ফরম সংগ্রহ শেষে গণমাধ্যমের সামনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মোহাম্মদ আলী আশরাফ বলেন, আমি দেশরত্ন শেখ হাসিনার একজন কর্মী হিসেবে এবং বঙ্গবন্ধুর আদর্শের একজন ফেরিওয়ালা হিসেবে, মাননীয় প্রধানমন্ত্রীর যেই মিশন-ভিশন অর্থাৎ ‘স্মার্ট বাংলাদেশ’ বিনিমার্ণ, স্বপ্নের সেই স্মার্ট বাংলাদেশকে তৈরি করতে এবং তারুণ্যের নেতৃত্ব দেয়ার জন্য আমি মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আমি দীর্ঘ ২৮ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত আছি, এবং বিগত ১৫ বছর ধরে আমি নিরলসভাবে পটুয়াখালীর সাধারণ জনগণের সেবায় কাজ করে যাচ্ছি। 

মনোনয়ন প্রসঙ্গে আলী আশরাফ বলেন, মাঠের জরিপের প্রতি আস্থা রেখে দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন বলে আমি শতভাগ আশাবাদী। আমাকে মনোনয়ন দিলে পটুয়াখালী-১ আসনের সর্বস্তরের মানুষের ভাগ্য উন্নয়নে আমি সারাজীবন কাজ করে যাব। কেবলমাত্র, সারা বাংলাদেশেই নয় বরং বিশ্ব দরবারে পটুয়াখালীকে আমি ‘সিঙ্গাপুরের আদলে’ একটি উন্নত শহর হিসেবে গড়ে তুলব, যেটা হবে শিক্ষা, আইটি, উন্নত যোগাযোগ ব্যবস্থাসহ সবমিলিয়ে পটুয়াখালীকে একটি ‘আধুনিক শিল্পনগর’-এ পরিণত করব। উন্নয়নের দিক দিয়ে আগামী দিনে এই পটুয়াখালী হবে বাকি সবগুলো জেলা থেকে আলাদা এবং সকলের ঈর্ষার কারণ। দেশরত্ন শেখ হাসিনা গর্বভরে বলবেন, ‘আমার পটুয়াখালী এখন আর খালি নয়, উন্নয়নে ভরপুর হয়েছে’। 

একইসাথে জনপ্রিয় এই নেতা আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রগতির চিত্র সাধারণ মানুষের মাঝে তুলে ধরে আওয়ামী লীগের প্রতি ভোটারদের মাঝে আস্থা সৃষ্টি এবং দলীয় ঐক্য বজায় রেখে সর্বস্তরের নেতা-কর্মীদের নিয়ে মানুষের দোড়গোরায় পৌঁছে তাদের কল্যাণে আমি কাজ করে যাচ্ছি। মনোনয়ন না পেলেও দেশরত্ন শেখ হাসিনার আদর্শে বিশ্বস্ত একজন কর্মী হিসেবে আমি পটুয়াখালীর সাধারণ মানুষের পাশে থেকে তাদের ভাগ্যোন্নয়নের জন্য আমৃত্যু একনিষ্ঠভাবে কাজ করে যাব। 

উল্লেখ্য, সোমবার (২০ নভেম্বর) সকাল ১০টায় তৃতীয় দিনের মতো উৎসবমুখর পরিবেশে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়। জানা গেছে, গতকাল (রোববার) পর্যন্ত দুই দিনে ২২৮৬টি ফরম বিক্রি হয়েছে। দ্বাদশ জাতীয় নির্বাচনের জন্য মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিনে ১২১২টি আর প্রথম দিনে ১০৭৪টি ফরম বিক্রি হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত