<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
কেন্দুয়ায় চোরাই অটোরিকশাসহ আটক ৩
কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৮:৫৫ PM
নেত্রকোণার কেন্দুয়ায় অটোরিক্সা চালককে সেভেন আপের সাথে কৌশলে চেতনানাশক খাইয়ে অটোরিকশা চুরি করতে গিয়ে সোহাগ মিয়া(২০), এনামুল (২০) ও রামিম (২০) নামে তিন চোর জনতার হাতে ধরা পড়েছে। 

ধৃত তিন জনই পাশ্ববর্তী ময়মনসিংহ জেলার ঈশ্বরগজ্ঞ উপজেলার আঠারোবাড়ী ইউনিয়নের স্থায়ী বাসিন্দা। সোহাগ মিয়া সুইটা গ্রামের করিম মিয়ার ছেলে, এনামুল বিজয়পুর গ্রামের মৃত মিজামুলের ছেলে এবং রামিম মিয়া সুইটা গ্রামের গোলাপ মিয়ার ছেলে। অপরদিকে অটোরিক্সা চালক মোখারিম (২২) কিশোরগঞ্জেরতাড়াইল উপজেলার ধলা গ্রামের ফাইজুল মিয়ার ছেলে।

ঘটনাটি ঘটেছে সোমবার (২০ নভেম্বর) বিকাল তিনটার দিকে কেন্দুয়া পৌরসভার আদমপুর এলাকায়। 

এলাকাবাসী ও পুলিশ  সুত্রে জানা গেছে, কিশোরগঞ্জ জেলার তাড়াইল থেকে নেত্রকোনার কেন্দুয়ায় আসার জন্য তিন ব্যক্তি অটোরিক্সা ভাড়া করেন। যাত্রাপথে অটোরিক্সা চালককে সেভেন আপের সাথে কৌশলে চেতনানাশক খাইয়ে তাকে অচেতন করে অটোরিক্সা চালিয়ে আসে ঐতিন ব্যক্তি। এর মধ্যে কেন্দুয়ার আদমপুর অতিক্রম করে যাওয়ার পর চালকের কিছুটা জ্ঞান ফিরলে সে চিৎকার শুরু করলে তাৎক্ষণিক এলাকার লোকজন জড়ো হয়ে তিন অটোরিকশা চোরকে  আটক করে। পরে কেন্দুয়া থানায় খবর দিলে পুলিশ এসে তাদেরকে থানা হেফাজতে  নিয়ে যায়।  

কেন্দুয়া থানার এসআই ইমরান হোসেন তিন অটোরিক্সা চোর আটকের ঘটনা নিশ্চিত করে বলেন, যেহেতু অটোরিক্সা মালিকের বাড়ি তাড়াইল থানায় এবং তাড়াইল থেকে অটোরিক্সা ভাড়া করে এনেছে তাই সেখানেই মামলা হবে। আমরা এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত