<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ানকে আ’লীগের মনোনয়ন না দেওয়ায় বিক্ষোভ
খুলনা প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৬:১৪ PM
আগামী সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বর্তমান সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানকে আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ায় বিক্ষোভ করেছে সমর্থকরা। 

প্রথমে মঙ্গলবার সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী নগরীর দৌলতপুর আওয়ামী লীগ কার্যালয় সংলগ্ন খুলনা-যশোর মহাসড়কে মানববন্ধন করে তারা। এরপর নির্বাচনী এলাকার বিভিন্ন সড়কে তারা বিক্ষোভ মিছিল করে। পরে খুলনা-যশোর মহাসড়ক আটকিয়ে সমাবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। যানবাহন চলাচলের জন্য এক পর্যায়ে রাস্তা থেকে কর্মী সমর্থকদের তুলে দেয় পুলিশ বহিনীর সদস্যরা। 

বিক্ষোভে নেতৃত্ব দেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলর শাহাদাত মিনা, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মফিজুর রহমান হিরু, সম্মিলিত সাংস্কৃতিক জোট খুলনার সাবেক সাধারণ সম্পাদক এম নুরুল ইসলাম নুরু, পাট শ্রমিক ইউনিয়নের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আফজাল, শ্রমিক নেতা কালাম প্রমুখ। 

এসময় নেতারা বর্তমান সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানকে দলের মনোনয়নের জোর দাবি জানান। 

নেতারা বলেন, খুলনা-৩ আসনেরে বিগত উন্নয়নে তার বড় অবদান। তাই বিষয়টি কেন্দ্র পুনরায় ভেবে দেখবে বলেও তারা মনে করে। এর আগে গত দুই দিন ধরে বেগম মন্নুজান সুফিয়ানকে আওয়ামী লীগের মনোনয়নের দাবিতে রাস্তা অবরোধ, মিছিল, সমাবেশসহ বিভিন্ন কর্মসূচী পালন করেছে তার অনুসারীরা। 

উল্লেখ্য, এই আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। 
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ০১৪০৪-৪০৮০৫৫, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত