<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
মুক্তাগাছায় আব্দুল হাই আকন্দকে ফুলেল শুভেচ্ছায় বরণ
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৭:২৩ PM
আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে প্রথম বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে মঙ্গলবার ঢাকা থেকে এলাকায় ফেরেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ। 

এসময় তাকে অভিন্দন জানাতে শত শত কর্মী সমর্থক একত্রিত হন। তারা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

পরে ময়মনসিংহ থেকে মুক্তাগাছায় প্রবেশের সিমান্ত এলাকায় মনতলা থেকে মোটরসাইকেল শোভাযাত্রা ও গাড়ি বহর নিয়ে নৌকার প্রার্থী আব্দুল হাই আকন্দকে নিজ এলাকায় নিয়ে যান। 

পরে তার শোভাযাত্রাটি মুক্তাগাছা শহর ছাড়িয়ে বিভিন্ন গ্রামের পথ পদক্ষিন করে। পরে মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারী কলেজ মাঠে এসে তিনি নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসনে বর্তমান এমপি সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদকে টেক্কা দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ।

মঙ্গলবার সকাল থেকেই তাদের প্রাণপ্রিয় নেতাকে স্বাগত জানাতে সমাজের বিভিন্ন শ্রেণি পেশার হাজারো জনতা মোটর সাইকেল, প্রাইভেটকার, অটোরিক্সা, ভ্যান নিয়ে উপজেলার সীমান্তবর্তী মনতলা এলাকায় জড়ো হন। পরে দুপুরে এই নেতাকে সঙ্গে নিয়ে উপজেলার বিভিন্ন জায়গা ঘুরে উপজেলাবাসীকে অভিন্দন জানান এবং নৌকার পক্ষে ভোট দাবি করেন। 

এসময় এলাকার আপামর জনতা রাস্তার দুই পাশে দাড়িয়ে তাদের প্রাণের নেতাকে স্বাগত জানান। শোডাউন শেষে স্থানীয় শহীদ স্মৃতি সরকারি কলেজ মাঠে এক সভার আয়োজন করা হয়।

সভায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার আবুল কাসেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ বসির উদ্দিন, দেবাশীষ ঘোষ বাপ্পী, এমবিএম জহিরুল হক জহির, মুশফিকুর রহমান মশিউর, বিল্লাল হোসেন মন্ডল, আক্রাম হোসেন জনি প্রমুখ। 

সভায় বক্তারা আব্দুল হাই আকন্দকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

নৌকার প্রার্থী আব্দুল হাই আকন্দ তার বক্তব্যে বলেন, নেত্রী সবদিক বিবেচনায় আমাকে মনোনয়ন দিয়েছেন। এবার ভোটারদের স্বতস্ফুর্ত অংশ গ্রহণের মধ্য দিয়ে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে হবে। 

তিনি বলেন, এই নৌকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের, এই নৌকা প্রিয় নেত্রী শেখ হাসিনার, এই নৌকার স্বাধীনতার প্রতীক, এই নৌকা নিপীড়িত জনতার। কাজেই দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে হবে। তিনি বিজয়ী হলে মুক্তাগাছাকে উন্নয়নের মূল স্রোতধারায় সম্পৃক্ত রেখে সূচারোভাবে সাজাবেন। 

আব্দুল হাই আকন্দ আওয়ামী লীগের ত্যাগী এবং পরিক্ষিত প্রবীন নেতাদের একজন। তিনি ছাত্র রাজনীতি থেকে সরাসরি মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেন। দীর্ঘদিন মুক্তাগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। একবার পৌর চেয়ারম্যান, একবার পৌর মেয়র নির্বাচিত হন। সর্বশেষ উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত