<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
নোবিপ্রবির শিক্ষক হলেন পাবিপ্রবি শিক্ষার্থী জাকিউল
পাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৯ জুন, ২০২৩, ৮:২৩ PM
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক পদে নিয়োগ পেয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) সাবেক শিক্ষার্থী জাকিউল ইসলাম। তিনি পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

গত বৃহস্পতিবার (৮ জুন) নোবিপ্রবির পদার্থ বিজ্ঞান বিভাগে যোগদানের বিষয়টি নিশ্চিত করেন জাকিউল ইসলাম। এর আগে তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড রিসার্চ (নিটার) প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন।

অনুভূতি প্রকাশ করে জাকিউল ইসলাম জানান, আমার পদার্থের প্রতি একটা অন্যরকম ভালোবাসা কাজ করতো। তাছাড়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পরে আমি টিউশনি করতাম এবং শিক্ষকতা পেশার প্রতি আকর্ষণও ছিলো। আমার সকল কাজে আমার পিতা-মাতা সর্বোচ্চ সাপোর্ট দিয়েছেন। আমি কৃতজ্ঞতা প্রকাশ করি আমার বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রতি, যারা সঠিক দিকনির্দেশনা দিয়েছে বলেই আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিন ও পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. খায়রুল আলম বলেন, শিক্ষার্থীদের এমন অর্জন আমাদেরকে গর্বিত করে। জাকিউল ইসলাম আমার বিভাগের মেধাবী শিক্ষার্থী। সে নিজে আমাকে নিয়োগ পাওয়ার বিষয়ে জানিয়েছে। আমি অনেক আনন্দিত। আমি পরক্ষণেই আমাদের বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মহোদয়কে অবগত করেছি। তিনিও অনেক খুশি হয়েছেন খবরটি শুনে। এর আগেও আমাদের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা ও বিভিন্ন কর্মযজ্ঞে পদার্পন করেছে। এ থেকে শিক্ষার্থীরা প্রতিনিয়ত অনুপ্রাণিত হচ্ছে। এই সফলতার ধারা অব্যাহত থাকবে বলে আমার বিশ্বাস। জাকিউলসহ আমার সকল শিক্ষার্থীদের জন্য দোয়া ও শুভ কামনা রইলো।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. মো. নাজমুল হোসেন বলেন, বিষয়টি আমাদের জন্য আনন্দের ও শিক্ষার্থীদের জন্য অনুপ্রেরণার। বিশ্ববিদ্যালয় দিবসে আমাদের উপাচার্য একটি কথা বলেছিলেন-পাবিপ্রবির আলো রাঙাবে বিশ্বমঞ্চ। আমিও সেটিই বলতে চাই যে, আমাদের শিক্ষার্থীরা শুধু দেশে নয়;সারা বিশ্বে তাদের মেধা দিয়ে পাবিপ্রবিকে আলোকিত করবে। আমার প্রিয় শিক্ষার্থীর জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা।

বাবু/জেএম
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  নোবিপ্রবি  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত