<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
বিএনপি মানুষকে জিম্মি করে নির্বাচন বানচাল করতে চায় : কামরুল ইসলাম
সোহাগ খান, কেরানীগঞ্জ (ঢাকা)
প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৭:৪৬ PM
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি মানুষকে জিম্মি করে নির্বাচন বানচাল করতে চায়। নির্বাচন যারা বাধাগ্রস্ত করতে চায় তাদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে। অগ্নিসন্ত্রাসকারীদের ধরে পুলিশে দিতে হবে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) কামরাঙ্গীচর থানা আওয়ামী লীগ আয়োজিত যৌথ কর্মিসভায় এ মন্তব্য করেন তিনি। 

তিনি বলেন, নির্বাচন যথাসময়ে হবে। সরকার নির্বাচন কমিশনে কোনোভাবে হস্তক্ষেপ করবে না। সুষ্ঠু নির্বাচন করে দেখিয়ে দিতে চাই, যে নির্বাচন বিশ্ববাসীর কাছে উদাহরণ হিসেবে থাকবে।

তিনি আরও বলেন, ১৫ বছর আগের কামরাঙ্গীচর আর এখনকার কামরাঙ্গীচরে অনেক তফাত। আগে এই এলাকায় পানি উঠত। এখন অলিগলিতে পাকা রাস্তা হয়েছে। সকল ক্ষেত্রে বাংলাদেশের উন্নতি হয়েছে।
 
কিন্তু একটি গোষ্ঠী উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। মুক্তিযুদ্ধের যারা বিরোধিতা করেছে সেই একই শক্তি উন্নয়ন অগ্রগতি থামিয়ে দিতে চায়। তারা দেশকে অস্থির করতে চায় বলে ২০১৪ সালে যেমন তাণ্ডব চালিয়েছে এখন আবার সেই অগ্নিসন্ত্রাস শুরু করেছে বলে মন্তব্য করেন এই আওয়ামী লীগ নেতা।

এ সময় সবাইকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার পরামর্শ দিয়ে একসঙ্গে কাজ করে প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন কামরুল ইসলাম।

এসময় কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, কাউন্সিলার মোহাম্মদ হোসেন, নূরে আলম চৌধুরী, সাইদুল ইসলাম মাদবর, সংরক্ষিত কাউন্সিলার শেফালী আক্তার, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সোলায়মান মাদবর প্রমুখ।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ০১৪০৪-৪০৮০৫৫, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত