<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
বাসাভাড়া নেওয়ার নামে প্রতারণা, চক্রের ৪ সদস্য গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ৩ জুন, ২০২৩, ৬:৪২ PM
রাজধানীতে বাসাভাড়া নেওয়ার নামে বাড়ির মালিককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে স্বর্ণালংকার ও নগদ অর্থ লুটের ঘটনায় জড়িত সংঘবদ্ধ প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সবুজবাগ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ রফিক, লিপি, কুলসুম ও রিনা।

অভিযানে নেতৃত্ব দেওয়া সবুজবাগ জোনের সহকারি পুলিশ কমিশনার শোভন চন্দ্র হোড় জানান, একটি চক্র টু - লেট বিজ্ঞাপন দেখে বাসা দেখার অজুহাতে মানুষের বাড়িতে যায়। যদি বাসার নারীদের গায়ে অলংকার থাকে এবং সহজ-সরল মনে হয়, তাহলে তাদের টার্গেট করা হয়। পরে বাড়িতে প্রবেশ করে বাড়ির মালিককে কৌশলে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে স্বর্ণালংকার এবং নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়। 

গত ১০ মে এভাবে অতিরিক্ত নেশাজাতীয় দ্রব্য খাওয়ানোর কারণে সবুজবাগের দক্ষিণগাঁও এলাকার ষাটোর্ধ্ব এক নারী মারা যান। এ ঘটনায় পরদিন সবুজবাগ থানায় হত্যা মামলা রুজু হয়। মামলা তদন্তে সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও প্রযুক্তির সহায়তায় গত শুক্রবার দিবাগত রাতে ধারাবাহিক অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ ও কুমিল্লা থেকে প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর বের হয় নেপথ্যের কাহিনী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

সবুজবাগ থানার মামলায় গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  বাসাভাড়া    প্রতারণা   গ্রেফতার  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত