<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
গুলবাদিন-ইরফান যোগ দিলেন সিলেট স্ট্রাইকার্সে
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩, ১:২৫ PM
সবকিছু পেছনে ফেলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) লড়াইটা জমজমাট হয়ে উঠছিল। বিশেষ করে সিলেট পর্বে খেলায় ফিরেছিল রান ও প্রাণ। তবে তাতে বাগড়া বাধিয়েছেন পাকিস্তানের নাজাম শেঠি। পিসিবি ম্যানেজমেন্ট কমিটির এই সভাপতি পাকিস্তানি খেলোয়াড়দের বিপিএল ছেড়ে ৩ ফেব্রুয়ারির মধ্যে দেশে ফেরার নির্দেশ দিয়েছেন। এরপরে সিলেট স্ট্রাইকার্সে মুহাম্মদ ইরফান এবং গুলবাদিন নায়েব যোগ দিয়ে কিছুটা স্বস্তি এনেছেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিপিএলের নবম আসরে খেলার জন্য সিলেট স্ট্রাইকার্সে যোগ দেন পাকিস্তানি তারকা ক্রিকেটার মুহাম্মদ ইরফান এবং আফগানিস্তানের গুলবাদিন নায়েব। প্লেয়ারস ড্রাফট থেকে গুলবাদিনকে দলে ভেড়ায় সিলেট। আর টুর্নামেন্টের মাঝে সরাসরি চুক্তিতে ইরফান নাম লেখান মাশরাফী বিন মোর্ত্তজাদের দলে। 

শুরুতে খেলোয়াড়দের ফেরানোর বিষয়ে কথা না বললেও পরে মুখ খুলেন নাজাম শেঠি। তিনি বলেছিলেন, বিপিএল ছেড়ে দেশে ফিরে যেতে হবে পাকিস্তানি ক্রিকেটারদের। শুধু তাই নয়, দিনক্ষণও ঠিক করে দিয়েছেন পিসিবি বস। ৫ ফেব্রুয়ারি দুই পিএসএল ফ্র্যাঞ্চাইজি পেশোয়ার ও কোয়েটার একটি প্রীতি ম্যাচ আছে। সে ম্যাচের আগেই বিপিএলে খেলা পাকিস্তানি ক্রিকেটারদের দেশে ফেরার নির্দেশ দেন নাজাম শেঠি। 

কর্তৃপক্ষের এমন নিদের্শে বিপিএল খেলতে আসা পাকিস্তানি ক্রিকেটাররা পড়েন দোটানায়। শেষ পর্যন্ত পিসিবির অনড় অবস্থানের কারণে বিপিএল ছাড়ার সিদ্ধান্ত নিতে হয় তাদের। এতে কিছুটা বিপাকে পড়ে বিপিএল ফ্র্যাঞ্চাইজিগুলো।

এবার বিপিএলে অংশ নিয়েছিলেন পাকিস্তানের ২৫ ক্রিকেটার। সবচেয়ে বেশি ৫ জন ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সে। আর রংপুর, খুলনা ও ঢাকায় ৪ জন করে। এ দিকে আরব আমিরাত ও দক্ষিণ আফ্রিকা টি-২০ লিগের লিগ পর্বের খেলা শেষ হবে ৭ ফেব্রুয়ারি। এরপর বাদপড়া দলগুলোর ক্রিকেটারদের দলে নেয়ার সুযোগ থাকবে বিপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোর। এরই মধ্যে মুজিব উর রহমানকে দলে ভিড়িয়েছে রংপুর রাইডার্স।

বাবু/এ আর 
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  সিলেট   বিপিএল   







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত