<
শনিবার ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
শনিবার ২৭ জুলাই ২০২৪
ধুন্ধুমার অ্যাকশনে ক্যামেরন ডায়াজ
বিনোদন ডেস্ক
প্রকাশ: শনিবার, ৪ মার্চ, ২০২৩, ৯:০১ AM আপডেট: ০৪.০৩.২০২৩ ৯:২৯ AM
অভিনেত্রী ক্যামেরন ডায়াজকে তার আসন্ন চলচ্চিত্রে ধুন্ধুমার অ্যাকশন অবতারে দেখা যাবে। নিজের প্রত্যাবর্তনের সিনেমাতে সেভাবেই পরিশ্রম করছেন ক্যামেরন। আসন্ন চলচ্চিত্র ‘ব্যাক ইন অ্যাকশন’-এর জন্য লন্ডনে একটি স্পিড বোটে শুটিং করতে দেখা গেছে অভিনেত্রীকে।

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরে আসছেন ক্যামেরন ডায়াজ। তার সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের সময় লন্ডনের টেমস নদীতে একটি স্পিড বোট চালাতে দেখা গেছে তাকে। দৃশ্যটি একটি চেজ সিকোয়েন্সের অংশ ছিল যা স্থল এবং জলসহ পুরো লন্ডন জুড়ে বিস্তৃত ছিল। টাওয়ার ব্রি সহ লন্ডনের বেশি কিছু অংশে শুটিং চলাকালীন যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। ‘ব্যাক ইন অ্যাকশন’-এ ক্যামেরনের সঙ্গে আরো অভিনয় করছেন জেমি ফক্স।

ডায়াজ এর আগে ১৯৯৯ সালের স্পোর্টস ড্রামা ‘এনি গিভেন সানডে’ এবং ২০১৪ সালে ‘অ্যানি’র রিমেকে জেমি ফক্সের সাথে কাজ করেছেন। ২০১৪ সালে ‘অ্যানি’ ছিল অভিনেত্রীর সর্বশেষ চলচ্চিত্র। এরপর অভিনয় থেকে অবসর ঘোষণা করেন ক্যামেরন। তবে দীর্ঘ বিরতি শেষে আবার পর্দায় ফিরেছেন অভিনেত্রী। অবসর ভেঙে অবশেষে জেমি ফক্সের সাথে ‘ব্যাক ইন অ্যাকশন’-এ জুটি বেঁধেছেন অভিনেত্রী। জেমি ফক্স দীর্ঘদিন ধরেই ক্যামেরনকে সিনেমাটি করার জন্য অনুরোধ করে আসছিলেন। শেষ পর্যন্ত ক্যামেরন নিজের প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নেন। 

এদিকে ক্যামেরন ডায়াজের প্রত্যাবর্তনের বিষয়টি নিশ্চিত করেছেন তার দীর্ঘদিনের সহ-অভিনেত্রী ও ঘনিষ্ট বন্ধু ড্রিউ ব্যারিমোর। ডায়াজকে পুনরায় পর্দায় দেখতে মুখিয়ে আছেন এই অভিনেত্রী, সম্প্রতি এমনটাই জানিয়েছেন তিনি। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, ড্রিউ ব্যারিমোর তার সেরা বন্ধু এবং প্রাক্তন ‘চার্লি'স অ্যাঞ্জেলস’-এর সহ-অভিনেতা ক্যামেরনের সাথে জড়িত বেশ কয়েকটি মজার মুহুর্ত শেয়ার করেন। ক্যামেরনের পর্দায় ফেরার বিষয়ে তিনি বেশ উৎসাহিত, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

অবসর নেওয়ার আগে ডায়াজের শেষ চলচ্চিত্র ছিল ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘অ্যানি’। সেটিও ছিল অস্কার বিজয়ী জেমি ফক্সের সাথে। অভিনেত্রীর প্রত্যাবর্তনের সিদ্ধান্তে তার ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত। বিস্তৃত কর্মজীবন জুড়ে অনেক হিট চলচ্চিত্র উপহার দিয়েছেন ক্যামেরন। অভিনয়ের জন্য চারটি গোল্ডেন গ্লোবের মনোনয়নও রয়েছে অভিনেত্রী। ১৯৯৯ সালে মেরি, ২০০০ সালে বিয়িং জন মালকোভিচ, ২০০২ সালে ভ্যানিলা স্কাই  এবং ২০০৩ সালে গ্যাংস অফ নিউ ইয়র্ক এর জন্য গোল্ডেন গ্লোবের মনোনয়ন পান ক্যামেরন ডায়াজ।


বাবু/এ আর 
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  ক্যামেরন ডায়াজ  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮০৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত