<
  ঢাকা    বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
ডিবি কার্যালয়ে শাকিব খান
বিনোদন ডেস্ক
প্রকাশ: রোববার, ১৯ মার্চ, ২০২৩, ৪:১৪ পিএম | অনলাইন সংস্করণ

রহমত উল্লাহ নামে এক কথিত প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে এবার মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন দেশসেরা চিত্রনায়ক শাকিব খান। রবিবার দুপুরে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান তিনি।

ডিবির একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

ওই সূত্র জানিয়েছে, শাকিব খান এক কথিত প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছেন। তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছেন।

এর আগে শনিবার রাতে ওই কথিত প্রযোজকের নামে চাঁদাবাজির মামলা করতে গুলশান থানায় যান শাকিব খান। তবে থানা থেকে মামলা না নিয়ে কিং খানকে আদালতে মামলা করার পরামর্শ দেওয়া হয়।

এরপর থানা থেকে বের হয়ে গণমাধ্যমে কথা বলেন শাকিব খান। অভিনেতা জানান, গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরমান আলী তাকে বলেছেন, ‘আপনার ইস্যু বিগ ইস্যু। তবে মামলা নেওয়া যাবে না। ঊর্ধ্বতন কারও সঙ্গে কথা না বলে এ মামলা আমি নিতে পারব না। যেহেতু এখন অনেক রাত হয়ে গেছে, তাই এত রাতে কারও সঙ্গে কথা বলাও সম্ভব না।’

শাকিব খান দাবি করেন, রহমত উল্ল্যাহ তার নামে যেসব অভিযোগ তুলেছেন তার কোনোটাই সত্যি নয়। এ সময় তিনি রহমত উল্ল্যাহকে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির ‘ভুয়া প্রযোজক’ বলেও দাবি করেন।

অভিনেতা বলেন, ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার আসল প্রযোজক হচ্ছেন ভারটেক্স মিডিয়ার জানে আলম। যা চুক্তিপত্রেও লিখিত আছে। রহমত উল্ল্যাহ বানোয়াট মিথ্যাচার করেছেন। কিং খানের অভিযোগ, ‘রহমত উল্ল্যাহ সিনেমার ঘাড়ে বন্দুক রেখে আমার কাছে টাকা দাবি করেছেন।’

শাকিব খান এও জানান, ‘রবিবার আমি মামলা করতে আদালতে যাব।’ রহমত উল্ল্যাহ তার অভিযোগে বলেছিলেন, ধর্ষণের অভিযোগে শাকিবের নামে অস্ট্রেলিয়ায় মামলা হয়েছিল। এ ব্যাপারে কিং খানের যুক্তি, ‘আমার বিরুদ্ধে মামলা হলে তো আমি অস্ট্রেলিয়া থেকে আসতে পারতাম না।’

গত বুধবার বিকালে এফডিসিতে গিয়ে শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের লিখিত অভিযোগ করেন রহমত উল্ল্যাহ। তিনি জানান, ২০১৭ সালে ‘অপারেশন অগ্নিপথ’-এর শুটিং শুরু হয়। পাঁচ বছর পেরিয়ে গেলেও শাকিব খান সেটির কাজ শেষ করে দেননি। শুধু আশ্বাসই দিয়েছেন।

কথিত ওই প্রযোজকের দাবি, ২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ছবিটির কাজ চলাকালীন সেখানকার হোটেল রুমে বাংলাদেশি বংশোদ্ভূত এক নারী সহ-প্রযোজককে ধর্ষণ করেন শাকিব খান। এ ঘটনায় অভিনেতার নামে মামলা হয়। তিনি অস্ট্রেলিয়া পুলিশের হাতে গ্রেপ্তারও হন। পরে প্রভাব খাটিয়ে ছাড়া পেয়ে যান।

লিখিত অভিযোগে ওই প্রযোজক আরও জানান, অস্ট্রেলিয়ায় ছবির শুটিং চলাকালীন প্রতিদিন শাকিব খানকে পতিতালয়ে নিয়ে যেতে হতো। অথবা, অস্ট্রেলিয়ান যৌনকর্মীদের শাকিবের হোটেল কক্ষে পাঠাতে হতো। এসবের খরচ নাকি প্রযোজককেই বহন করতে হতো।

-বাবু/এ.এস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


Also News   Subject:  শাকিব খান   ডিবি  







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত