<
  ঢাকা    বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩
বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩
রায়পুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সাংবাদিকের উপর হামলা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ৮:১২ পিএম | অনলাইন সংস্করণ
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা সাংবাদিক ক্লাবের সভাপতি মো. আজম ও তার সহকারী আজিমের উপর হামলা ও  ক্যামেরা ভাঙচুর করেছে একটি সংঘবদ্ধ চক্র। আজমের কাছ থেকে জানা যায়, দীর্ঘদিন ধরে আছর নামাজের পরে তার দুই মেয়ে ও তাদের কয়েকজন বান্ধবীসহ রায়পুর পৌর শহরের গোডাউন রোডস্থ স্কুল শিক্ষকের নিকট প্রাইভেট পড়তে যায়।

কিন্ত একই স্থানের খাদেম সু-স্টোরের দু'জন কর্মচারী জিদান (১৮) সহ কয়েকজন তাদেরকে আসা-যাওয়ার পথে প্রতিনিয়ত অশালীন ভাষায় কথা বলে উত্যক্ত করে। একপর্য্যায়ে মেয়েরা আর সেদিকে পড়তে যাবেনা বলে তার কাছে কান্নাকাটি করে বললে। গত ১ ডিসেম্বর আজম তার মেয়েকে সাথে নিয়ে অভিযুক্তদের চিহ্নিত করে শাশিয়ে আসে। এঘটনার জের ধরে বুধবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় অভিযুক্ত জিদান আজমের ইমুতে কল দিয়ে বিভিন্ন গাল-মন্দ ও তার মেয়েদেরকে প্রাণনাশের হুমকি দেয়।

এবং বৃহস্পতিবার সকালে আবারও একটি এয়ারটেল নাম্বার থেকে ফোন দিয়ে আজমকে গাল-মন্দ এবং এখনই গোডাউন রোডে না গেলে তাকে দেখিয়ে ছাড়ার হুমকি প্রদান করলে আজম তার সহকারী ক্যামেরাম্যান ছোট ভাই আজিমকে সাথে নিয়ে ঘটনাস্থলে গেলে তারা সংঘবদ্ধ হয়ে আজম ও তার ভাইয়ের উপর হামলা চালায়। এবং তার ব্যাবহৃত হ্যান্ডিক্যাম ভেঙে ফেলে, মোবাইল কেড়ে নেয় । পরে আজম তার ছোট ভাইয়ের ফোন দিয়ে পুলিশের সহায়তা চাইলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় আজম রায়পুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রায়পুর থানা অফিসার ইনচার্জ শিপন বড়ুয়া জানান, আমি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় আইনী প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

উল্লেখ্য আজম দীর্ঘদিন ধরে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার রায়পুর উপজেলা প্রতিনিধি, দৈনিক আমাদের লক্ষ্মীপুর (স্টাফ রিপোর্টার) এবং ঢাকা স্টেট অনলাইনের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হয়ে সুনামের সাথে কাজ করে আসছেন।

বাবু/জেএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
প্রধান উপদেষ্টা সম্পাদক : প্রফেসর ড. হারুন-অর-রশিদ
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
ফোন : ০২-৪৮৮১১০৬১-৩, ই-মেইল : thebdbulletin@gmail.com
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত