<
বুধবার ২৪ জুলাই ২০২৪ ৯ শ্রাবণ ১৪৩১
বুধবার ২৪ জুলাই ২০২৪
কুয়েটে যৌথ উদ্যোগে সর্বাত্মক কর্মবিরতি
খুলনা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৪:৫৮ PM
অফিসার্স এসোসিয়েশন, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ১০ জুলাই বুধবার সর্বজনীন পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন হতে পাবলিক বিশ্ববিদ্যালয় সমূহের অন্তর্ভুক্তি প্রত্যাহার করার দাবীতে ৯ম দিনের মত কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন করেছে। 

কর্মসূচির হিসেবে সকাল ১০ঃ০০ ঘটিকা হতে বিকাল ৪ঃ০০ ঘটিকা পর্যন্ত সর্বাত্মক  কর্মবিরতি পালনসহ  সকাল ১০ঃ৩০ ঘটিকা হতে বেলা ১:০০ ঘটিকা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের এস ডাব্লিউ সি এর সামনে অবস্থান কর্মসূচি ও অবস্থান কর্মসূচি শেষে এক প্রতিবাদ মিছিল ক্যাম্পাস এ করে। 

অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ মিছিলে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন অফিসার্স এসোসিয়েশন সভাপতি আসলাম পারভেজ,  সাধারণ সম্পাদক রুহুল আমিন ও অন্যান্য নেতৃবৃন্দ।  

অবস্থান কর্মসূচীতে বক্তারা অবিলম্বে সর্বজনীন পেনশন স্কীম “প্রত্যয়” হতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের অন্তর্ভুক্তি প্রত্যাহার এবং একই সাথে  বিশ্ববিদ্যালয়ের  শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য স্বতন্ত্র বেতন কাঠামো বাস্তবায়নের দাবী করেন।  দাবী আদায় হওয়া পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা দেন  বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী সংগঠনের নেতৃবৃন্দ।
« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







সোস্যাল নেটওয়ার্ক

  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সাউথ বেঙ্গল গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদক ও প্রকাশক : মো. আশরাফ আলী
ভারপ্রাপ্ত সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আউয়াল সেন্টার (লেভেল ১২), ৩৪ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।
মোবাইল : ০১৪০৪-৪০৮৪৫২, ই-মেইল : thebdbulletin@gmail.com.
কপিরাইট © বাংলাদেশ বুলেটিন সর্বসত্ত্ব সংরক্ষিত